• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

দেশ ও প্রবাসীদের অর্থায়নে নাছিমা বেগমের স্বপ্ন পুরণ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২৩, ৬:৫৯ অপরাহ্ন / ৬৮
দেশ ও প্রবাসীদের অর্থায়নে নাছিমা বেগমের স্বপ্ন পুরণ

নিজস্ব প্রতিবেদক,লক্ষীপুরঃ দেশ ও প্রবাসীদের অর্থায়নে নতুন ঘর পেলেন নাসিমা বেগম। লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়ন এর ৮নং ওয়ার্ডে বৃহস্পতিবার একটি টিনসেড ঘর নির্মাণ করে পরিবারের কাছে গৃহটি হস্তান্তর করা হয়।

নতুন গৃহটি তৈরি করতে সহযোগিতা করেন, প্রবাসী আনোয়ার হোসেন, মতিন ভূঁইয়া, মনোয়ার, ইউসুফ বাঙালী, নাসির মেম্বার, নাসির ভূঁইয়া, কামরুল ইসলাম রিপন, রাসেল ভূঁইয়া, শাকিল ভূঁইয়া, সেলিমউর রহমান।

নতুন ঘর পেয়ে নাছিমা বেগম বলেন, একটু বৃষ্টি হলে আমার ঘরে জপজপিয়ে পানি পড়তো। পলিথিন টানিয়ে পানিপড়া বন্ধ করার চেষ্টা করতাম। যারা ঘরটি দিয়েছেন আল্লাহ তাদের সবাইকে দীর্ঘ হায়াত দান করুক।

মতিন ভূঁইয়া ও নাছির মেম্বার জানান, আমরা জানতে পারি যে অসহায় নাছিমা ভাঙ্গা ঘরে তার সন্তানদের নিয়ে মানবেতর জীবনযাপন করছে। এমনটা শুনে প্রবাসী কিছু ভাই বন্ধুর সহযোগিতায় তাদেরকে বসবাসের উপযোগী একটি নুতন ঘর নির্মাণ করে দেওয়ার সিদ্ধান্ত নেই।

প্রবাসী ইউসুফ বাঙালী বলেন, অসহায় নাছিমার জন্য ঘরটি পূর্ণাঙ্গ রূপে তৈরি করে পরিবারটির কাছে হস্তান্তর করে দিতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের এই কালক্রম অব্যাহত থাকবে।