• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

দেশে শান্তি ও উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই : এমপি রশীদুজ্জামান


প্রকাশের সময় : মার্চ ১৫, ২০২৪, ১০:০১ অপরাহ্ন / ২৭
দেশে শান্তি ও উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই : এমপি রশীদুজ্জামান

মানছুর রহমান জাহিদঃ খুলনা-০৬ আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান বলছেন আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণ ভাবে স্ব স্ব ধর্মীয় উৎসব পালন করে থাকে। আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশ পরিচালনা করছে। এ জন্য সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বে বাংলাদেশ উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।

এমপি রশিদুজ্জামান আরও বলেন, দেশের শান্তি ও উন্নয়নের জন্য আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই। তিনি শুক্রবার বিকেলে নির্বাচনী এলাকা পাইকগাছার মঠবাটী রামকৃষ্ণ সেবাশ্রম মিলনায়তনে ১১১তম পাইকগাছা উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন মহানামযজ্ঞ উপলক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।

মহানামযজ্ঞ উদযাপন কমিটি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরণ সাধুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন খুলনা জেলা আওয়ামী লীগ নেতা খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা আনন্দ মোহন বিশ্বাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতা এডভোকেট অজিত কুমার মন্ডল, ইউপি চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রাজ্জাক মলঙ্গী, আওয়ামী লীগ নেতা নির্মল অধিকারী, উপজেলা পূজা পরিষদ নেতা প্রাণ কৃষ্ণ দাশ, কৃষ্ণ পদ মন্ডল, প্রাক্তন অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ, উপাধ্যক্ষ উৎপল বাইন, প্রাক্তন অধ্যাপক সুধাংশু মন্ডল, বিরিঞ্চি লাল মন্ডল, পৌরসভা ঐক্য পরিষদের সভাপতি সন্তোষ কুমার সরদার, পূজা পরিষদের সভাপতি বাবুরাম মন্ডল, সাধারণ সম্পাদক জগদীশ চন্দ্র রায়, অধ্যক্ষ শিমুল বিল্লাল বাপ্পি, প্রভাষক স্বপন ঘোষ, ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের সভাপতি ও প্রতিষ্ঠাতা সাবেক ব্যাংক কর্মকর্তা প্রজিৎ কুমার রায়,অনিতা রাণী মন্ডল, প্রভাষক আব্দুল ওহাব বাবলু, সাংবাদিক আব্দুল আজিজ, সাংবাদিক স্নেহেন্দু বিকাশ, বি সরকার, প্রকাশ ঘোষ বিধান, মোঃ ফসিয়ার রহমান,মহানামযজ্ঞ উদযাপন পরিষদের সম্পাদক সন্তোষ সরকার,রেনুকা বাছাড়, উত্তম দাশ, শান্তি লতা, সুকুমার, ডাঃ তপন রায়,মানিক ভদ্র, পরেশ মন্ডল, শফিকুল ইসলাম, সেবাশ্রম এর সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সরকার। সেবাশ্রম এর সিনিয়র সহ-সভাপতি প্রশান্ত রায়,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাইমিন সরদারসহ মহানামযজ্ঞের অনন্য সদস্য বৃন্দ ও স্হানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন । মানপত্র পাঠ করেন কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন অসীম রায় চৌধুরী ও জগ্ননাথ দেবনাথ।