• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ন

দেশে গনতন্ত্র পুন প্রতিষ্ঠিত করতে হলে বিএনপির কোনো বিকল্প নেই——— তৃপ্তি


প্রকাশের সময় : মে ৩০, ২০২২, ১০:৫৯ অপরাহ্ন / ১০৬
দেশে গনতন্ত্র পুন প্রতিষ্ঠিত করতে হলে বিএনপির কোনো বিকল্প নেই——— তৃপ্তি

বেনাপোল প্রতিনিধিঃ বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মফিজুল হাসান তৃপ্তি বলেছেন গনতন্ত্র পুন প্রতিষ্ঠিত করতে হলে বিএনপির কোন বিকল্প নেই। তিনি বলেন এক নায়ক তন্ত্রে দেশের জনগন শান্তি করতে পারেনা। তিনি সোমবার সন্ধ্যায় শার্শার কায়বা ইউনিয়ন বিএনপির উদ্যোগে সাবেক রাষ্ট্রপ্রতি শহীদ জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠানে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সোমবার সন্ধ্যায় ইউনিয়নের ভবানীপুর গ্রামে এক দোয়া অনুষ্ঠান ও দুস্থ্যদের মাঝে ত্রান বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও শার্শার সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তি।

শার্শা থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ইউনিয়ন বিএনপির সভাপতি মশিয়ার রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমেদের সার্বিক ব্যবস্থাপনায় এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন শার্শা থানা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুস, আহ্বায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম, থানা ছাত্রদলের সদস্য খাদেমুল বাসার সুমন ও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হাসানুজ্জামান প্রমুখ।