• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন

দুর্নীতি দমন কমিশনের ২৮ কর্মকর্তাকে বদলি


প্রকাশের সময় : জুন ১, ২০২২, ১০:১৯ অপরাহ্ন / ১১২
দুর্নীতি দমন কমিশনের ২৮ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদকঃ দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক ও সহকারী পরিচালক পর্যায়ে ২৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার ১ জুন দুদকের কার্যালয়ের পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) সাক্ষরিত এক আদেশে তাদের বদলি করা হয়েছে।

বদলি হওয়া কর্মকর্তারা ১৫ জুন থেকে কর্মস্থল অবমুক্ত হবেন বলে আদেশে বলা হয়েছে। অন্যথায় তারা তাৎক্ষণিক ভাবে অবমুক্ত হবেন বলে গণ্য হবেন। একই সঙ্গে তাদের দায়িত্বে থাকা সকল নথিপত্র নিয়ন্ত্রণকারী কর্মকর্তার নিকট বুঝিয়ে দিয়ে অবমুক্ত হবেন।

যেসব উপ-পরিচালককে বদলি করা হয়েছে তারা হলেন, দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মঈনুল হাসান রওশনীকে নারায়ণগঞ্জ সমন্বিত জেলা কার্যালয়ে, মো. মাহমুদুর রহমানকে নওগাঁয়, এস এম রাশেদুর রেজাকে ঠাকুরগাঁওয়ে, মো. সালাহ উদ্দিনকে কিশোরগঞ্জে, জালাল উদ্দিন আহম্মদকে চাঁদপুরে, মামুনুর রশীদ চৌধুরীকে পটুয়াখালী, মো. জাহিদ কালামকে ঝিনাইদহ, শেখ গোলাম মাওলাকে পিরোজপুরে, মো. সিফাত উদ্দিনকে গোপালগঞ্জ, মোজাহার আলী সরদারকে গাজীপুর, মলয় কুমার সাহাকে জামালপুর, মো. শাহরিয়ার জামিলকে বাগেরহাট, মো, জাহাঙ্গীর আলমকে কুড়িগ্রাম এবং পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. ওয়াজেদ আলীক গাজীকে খুলনা সমন্বিত জেলা কার্যালয়ে বদলি করা হয়েছে।

অন্যদিকে দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ জয়নাল আবেদীনকে চাঁদপুর সমন্বিত জেলা কার্যালয়ে, সহকারী পরিচালক মো. সাইদুজ্জামানকে গাজীপুর, সৈয়দ আতাউল কবীরকে জামালপুর, মো. নজরুল ইসলামকে কিশোরগঞ্জ, ওমর ফারুককে নারায়ণগঞ্জ, মো. জাভেদ হাবীবকে পটুয়াখালী, তাহাসিনু মুনাবীল হককে ঠাকুরগাঁওয়ে, তানভীর আহমদকে নওগাঁ, ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ে মো. বজলুর রহমানকে ঝিনাইদহে, পটুয়াখালীর মো. আরিফ হোসেনকে পিরোজপুরে, খুলনার তরুণ কান্তি ঘোষকে গোপালগঞ্জে, পাবনায় কর্মরত মো. শহীদুল ইসলাম সরকারকে কুড়িগ্রামে, চট্টগ্রাম-১ এর মো. শহীদুল ইসলাম মোড়লকে বাগেরহাটে এবং বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. হাফিজুর রহমানকে ঢাকার প্রধান কার্যালয়ে বদলি করা হয়েছে।