• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

দিনাজপুর-৬ আসনে শিবলী সাদিকের হ্যাটট্রিক


প্রকাশের সময় : জানুয়ারী ৮, ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন / ২৪
দিনাজপুর-৬ আসনে শিবলী সাদিকের হ্যাটট্রিক

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুরঃ দিনাজপুর-৬ আসন থেকে পর পর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে হ্যাটট্রিক করলেন আ’লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী শিবলী সাদিক। রবিবার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ আসনে নৌকা প্রতিকে তিনি ১ লাখ ৮২ হাজার ৬৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আজিজুল হক চৌধুরী ট্রাক প্রতিকে পেয়েছেন ৮২ হাজার ৫১৫ ভোট। বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলা নিয়ে এ আসন গঠিত।

নবাবগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক দিনাজপুর-৬ আসনে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন ২০১৪ সালের ৫ জানুয়ারি। এরপর ২০১৮ সালের ৩১ ডিসেম্বর দ্বিতীয়বার এবং ২০২৪ সালের ৭ জানুয়ারির নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে তৃতীয়বারের মতো আবারো সংসদ সদস্য হয়ে হ্যাটট্রিক বিজয় অর্জন করলেন।

ধারাবাহিক এই বিজয় সম্পর্কে শিবলী সাদিক বলেন, আমি মানুষকে ভালোবাসি। তাই মানুষও আমাকে ভালোবেসে তিনবার ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছে। গত ১০ বছরে বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলায় সংগঠনের তৃণমূলকে ঢেলে সাজিয়েছি। এলাকার উন্নয়ন করেছি। জনগণ তাই এবারও আমাকে নিরঙ্কুশভাবে ভোট দিয়েছে। তিনি আরো বলেন, দিনাজপুর-৬ আসনে উন্নয়নের ধারাবাহিকতায় নৌকার এই অঞ্চলের মানুষ রেকর্ড সংখ্যক ভোটে আমাকে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাচ্ছি।