• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

দিনাজপুরে বিআরটিসি বাসের চাপায় দাঁড়িয়ে থাকা চার্জার ভ্যানের ৪ যাত্রী নিহত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৬, ২০২৪, ৮:৫৮ অপরাহ্ন / ১৬
দিনাজপুরে বিআরটিসি বাসের চাপায় দাঁড়িয়ে থাকা চার্জার ভ্যানের ৪ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুরঃ দিনাজপুরের রানীরবন্দর বাজারে বিআরটিসি বাসের চাপায় দাঁড়িয়ে থাকা চার্জার ভ্যানের ৪ যাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন, গোয়ালডিহি ইউনিয়নের বটতলী গ্রামের ভ্যানচালক আব্দুল মজিদ (৫০) ও একই ইউনিয়নের প্লান বাজার এলাকার মো. নজু ইসলাম (৪০)। আরও দুজনের নাম পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনার পরই স্থানীয়রা প্রায়ই দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। ফলে সড়কে যান চলাচলে চরম দুর্ভোগ ঘটে।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান হাসান জানান, সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসি দ্রুতগতির একটি বাস (ঢাকা মেট্রো ব-১৫-৫৪৯৩) রানীরবন্দর বাজারে পৌঁছালে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী চার্জার ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানে থাকা ৪ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এ সময় সামনে দাঁড়িয়ে থাকা আরও একটি ভ্যান ওই বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায়। এতে আরও তিনজন আহত হয়।

খবর পেয়ে থানা পুলিশ, দশমাইল হাইওয়ে থানা ও চিরিরবন্দর ফায়ার সার্ভিস উদ্ধার কাজ সম্পন্ন করে। এ দুর্ঘটনার পর সকাল সোয়া ৯টা পর্যন্ত ঘটনাস্থলে স্থানীয়রা স্পিডব্রেকার ও স্থায়ীভাবে ট্রাফিক ব্যবস্থা চালুর দাবিতে সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ও স্থানীয় প্রশাসন উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক  করে।