• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

দালাল টাউট বাটপারের স্থান শ্রীপুর থানায় নেই: ওসি নাসিম


প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৩, ৮:২১ অপরাহ্ন / ৮৬
দালাল টাউট বাটপারের স্থান শ্রীপুর থানায় নেই: ওসি নাসিম

আল-আমিন, গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর থানায় যোগদানকৃত অফিসার ইনচার্জ এ.এফ.এম নাসিম সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় দালাল টাউট ও বাটপারের স্থান শ্রীপুর থানায় নেই, দালাল টাউট বাটপার মুক্ত শ্রীপুর থানা হবে বলে মন্তব্য করেছেন।

শুক্রবার বেলা এগারোটায় শ্রীপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকের সাথে শ্রীপুর থানায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ওসি এ এফ এম নাসিম বলেন, আমার বেতন-ভাতা ও সরকারের দেয়া রেশনে আমার পরিবারের রিজিক হয়ে যায় আলহামদুলিল্লাহ। অতিরিক্ত টাকার জন্য কারো ক্ষতি করার প্রয়োজন নেই, টাকার জন্য কারো কাছে হাত পাতবো না। আমি কখনো টাকার বিনিময়ে বিক্রি হবো না। আল্লাহ উত্তম ফায়সালা কারি, আমি আমার দায়িত্ব সৎ নিষ্ঠার সাথে পালন করবো ইনশাআল্লাহ। থানায় জিডি, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স কিংবা মামলা রুজু করতে কোন টাকা লাগবে না। তদন্ত পূর্বক বিনা পয়সায় মানুষকে তার ন্যার্য সার্ভিস দেয়া হবে। মাদকের বিরুদ্ধে কোন আপোষ নেই, বাল্য বিবাহ প্রতিরোধসহ যেকোন অপরাধ দুর্নীতির তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার জন্য সাধারণ মানুষের কাছে আহ্বান জানান।

উল্লেখ্য, গত (৩০ মার্চ ২০২৩) ইং শ্রীপুর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন এ.এফ.এম নাসিম। এর আগে তিনি গাজীপুরের কাপাসিয়া থানায় সুনামের সাথে অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।