• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন

থানায় অভিযোগ দায়ের নড়াইলের নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন


প্রকাশের সময় : জুলাই ৮, ২০২২, ৯:১৮ অপরাহ্ন / ৪১
থানায় অভিযোগ দায়ের নড়াইলের নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন

মোঃ হাচিবুর রহমান, নড়াইলঃ নড়াইলের নড়াগাতী থানার বাঐসোনা ইউনিয়নের ডুটকুরা গ্রামের কিশোর সুমন বিশ্বাসকে(১৫) কিল, ঘুষি ও হাতুড়ি পেটার অভিযোগে মানববন্ধন করেছে এলাকাবাসী। ৬ জুলাই (বুধবার) বিকেল সাড়ে ৫ টায় গৌরীপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ ছাড়া এ ঘটনায় ৫ জুলাই মারপিটের শিকার সুমনের পিতা গোপাল বিশ্বাস বাদী হয়ে নড়াগাতি থানায় অভিযুক্ত একই গ্রামের নীলরতন মজুমদারের ছেলে ও গৌরীপুর বাজারের ওষুধ ব্যবসায়ী আশীষ মজুমদারের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

মানববন্ধনে বক্তারা বলেন, এলাকায় চুরি ডাকাতি বৃদ্ধি পাওয়ায় নিজেদের উদ্যোগে রাতে পাহারার ব্যবস্থা করা হয়। কিন্তু মাদকাসক্ত আশীষ মজুমদার নিজে পাহারা দেয়না বরং পাহারত পাড়ার ছেলেরা তার বাড়ীর কাছে আসলে ডাকাত বলে কুপিয়ে পুলিশে দিবে বলে হুমকি দেয়। তার হুমকির প্রতিবাদ করায় ৪ জুলাই (সোমবার) রাত সাড়ে ৯ টায় সুমন তার প্রতিবেশী দাদা অখিল মন্ডলের চায়ের দোকানে আসলে আশীষ তাকে নিজের ওষুধের দোকানে ডেকে নিয়ে এলোপাতাড়ি কিল, ঘুষি ও হাতুরি পেটা করে। সুমনের চিৎকারে অখিল এগিয়ে গেলে তাকেও হাতুরি দিয়ে আঘাত করে আশীষ। এ ঘটনার তদন্তপূর্বক সুষ্ঠ বিচার দাবি করেছেন ওই বাজারের ব্যবসায়ী তথা এলাকাবাসী।
এ সময় বক্তব্য রাখেন, গোপাল বিশ্বাস, ৪ নং ওয়ার্ড সদস্য পার্থ পোদ্দার, ওই বাজারের সার ও বীজ ব্যবসায়ী বিনয় দাশ, মনোজ বাওয়ালী, চা দোকানী অখীল মন্ডলসহ আরো অনেকে। এদিকে অভিযুক্ত আশীষ মজুমদার তার বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট বলে জানিয়েছেন।

এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, অভিযোগ হয়েছে কিনা আমার জানা নেই। তবে অভিযোগ হয়েছে কিনা এ বিষয়ে ডিউটি অফিসারের সাথে কথা বলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।