• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

তুবা সমাজ কল্যাণ সোসাইটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন / ৯২
তুবা সমাজ কল্যাণ সোসাইটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের বাংলাদেশ নিউজ ডেস্কঃ আজ ২৫ এপ্রিল ২০২২ ইং সোমবার দক্ষিণগাঁও তুবা সমাজ কল্যাণ সোসাইটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান তুবা সমাজ কল্যাণ সোসাইটির প্রতিষ্টাতা চেয়ারম্যান ও জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির সম্মানিত পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ এর সভাপতিত্বে এবং তুবা সমাজ কল্যাণ সোসাইটির যুগ্মমহাসচিব ইসমাইল হোসেন এলিন এর সঞ্চালনায় এই অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়।

এবং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক এম এ এফ সুমন, সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ওজাব) এর মহাসচিব ও বার্তা প্রবাহ পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী মনির হোসেন। এছাড়াও আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুবা সমাজ কল্যাণ সোসাইটির প্রচার ও প্রকাশক বিষয়ক সম্পাদক মাসুম ভূঁইয়াসহ তুবা সমাজ কল্যাণ সোসাইটির অন্যান্য নেতৃবৃন্দ।

এবং উক্ত অনুষ্ঠান আরও উপস্থিতি ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দিগন্ত প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ রাসেল সরকার, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির পর্যটন বিষয়ক সম্পাদক একেএম নাছির উদ্দীন,
জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা মহানগর কমিটির সহ সাংগঠনিক সম্পাদক শরীফ হোসেন, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক টিটু আহমেদ।

অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অফ বাংলাদেশ ওজাব এর যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম হোসেন,অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অফ বাংলাদেশ (ওজাব) এর নারী বিষয়ক সম্পাদক, সবুজ বাগ প্রেস ক্লাবের সভাপতি ও জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার আফরোনাজ, সবুজ বাগ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার সাইদুল ইসলাম লিটন।

রেলওয়ে শ্রমিক লীগ এর মেকানিক্যাল শাখার অন্যতম নেতা শাহ মোঃ আব্দুল আজিজ।এ সময় আরো উপস্থিত ছিলেন হেলথ ক্লাব সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা এবং তত্ত্বাবধানে ছিলেন তুবা সমাজ কল্যাণ সোসাইটির সকল নেতৃবৃন্দ।

ইফতারের পূর্বে মাহে রমজানের গুরুত্ব নিয়ে বিশদভাবে আলোচনা করা হয়। একই সময়ে বিশ্বের শান্তি কামনা এবং সকলের দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এসময় আমন্ত্রিত অতিথিসহ আশে পাশের রোজাদারগণ ইফতার ও দোয়া মাহফিলের শরীক হন।