• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৬ পূর্বাহ্ন

তিন হাজার কম্বল বিতরণ করলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী- সৈয়দ নজরুল ইসলাম


প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২৩, ১২:৪৪ পূর্বাহ্ন / ২৭
তিন হাজার কম্বল বিতরণ করলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী- সৈয়দ নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুপুরে ধায়নগর ইউনিয়নের চৈতন্যপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ১৫০০ শত অসহায় শীতার্তদের মাঝে এবং বিকেলে নয়লা ভাঙ্গা ইউনিয়নের নয়ালা ভাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে ১৫০০শত কম্বল বিতরণ করেন।

রবিবার সারাদিন ৩ হাজার অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র নিয়ে ছুটে গেলেন আগামী জাতীয় নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা জেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

শীত বস্ত্র পেয়ে অসহায় মানুষরা বলেন, আমরা এর পূর্বে অনেক উপজেলা চেয়ারম্যান দেখেছি কোন চেয়ারম্যান আমাদের জন্য শীত প্রস্তু নিয়ে ছুটে আসেনি, একমাত্র উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম আমাদের মাঝে শীত বস্ত্র নিয়ে ছুটে এসেছে। আমারা তার জন্য সলকে দোয়া করি যেন তিনি আগামী দিনে আমাদের পাশে থাকতে পারে।

নৌকার মনোনয়ন প্রত্যাশী সৈয়দ নজরুল ইসলাম বলেন, আমি আপনাদের সাহায্য করতে আসিনি আমি আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। শিবগঞ্জ উপজেলায় মোট ২৫ হাজার মানুষকে এই উপহার দিব। আমার একটি মাত্র চাওয়া আমি যেনো সারা জীবন আপনাদের সেবা করতে পারি। আগামী জাতীয় নির্বাচনে সকলের নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এডু, নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুল ইসলাম পিন্টু, নয়ালাভাঙ্গা ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুস সালাম,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আব্দুল আওয়াল জোহা ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিস্যু ,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও প্রজন্মের কেন্দ্রীয় সহ-সভাপতি আল মামুন, উপজেলা যুবলীগের সদস্য রহিম বাবু, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মানিক ,উপজেলা ছাত্রলীগের সভাপতি বাবু ও সাধারণ সম্পাদক বাকী, পৌর ছাত্রলীগের সভাপতি আলীরাজ সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।