• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৩ অপরাহ্ন

তরুণদের মনন তৈরি ও বিপথগামিতা থেকে রক্ষায় খেলাধূলা গুরুত্বপূর্ণ——-তথ্যমন্ত্রী


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২২, ১০:৩৫ অপরাহ্ন / ১১
তরুণদের মনন তৈরি ও বিপথগামিতা থেকে রক্ষায় খেলাধূলা গুরুত্বপূর্ণ——-তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রামঃ তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, তরুণদের মনন তৈরি, সুস্বাস্থ্য ও বিপথগামিতা থেকে রক্ষায় খেলাধূলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সোমবার বিকেলে রাজধানীর মাতুয়াইল ঈদগাহ ময়দানে শেখ কামাল ও সুলতানা কামাল বিজয় কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এ সময় বাল্যকালে তার ফুটবল প্রীতির কথা স্মরণ করেন। তিনি বলেন, আমি ও আমার বন্ধুরা এতো ফুটবল পাগল ছিলাম যে ছেলেবেলায় যখন পয়সা থাকতো না, আমরা এক বন্ধু আরেক বন্ধুর পিঠের ওপর চড়ে স্টেডিয়ামের বাইরে থেকে খেলা দেখেছি। এমন কি স্টেডিয়ামের চারপাশের বড় বড় জলের পাইপের ভেতর দিয়েও স্টেডিয়ামে ঢুকে খেলা দেখেছি। সুস্থ জাতি গঠনে ক্রীড়াঙ্গনের উন্নয়নে এবং ক্রীড়াকে উৎসাহিত করতে সকলেরই এগিয়ে আসা উচিত বলেন মন্ত্রী।

টুর্নামেন্ট আয়োজক দবির উদ্দিন আহমেদ মৃধা ফাউন্ডেশনের সভাপতি গোলাম আহমেদ টিটোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেহরিন মোস্তফা দিশির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরোয়ার কমল।