• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪০ পূর্বাহ্ন

তথাকথিত সাংবাদিক পরিচয়দানকারী ফেন্সিডিল নিয়ে ডিএনসির হাতে গ্রেফতার


প্রকাশের সময় : জুলাই ১৯, ২০২২, ১০:৩৩ অপরাহ্ন / ১০৬
তথাকথিত সাংবাদিক পরিচয়দানকারী ফেন্সিডিল নিয়ে ডিএনসির হাতে গ্রেফতার

এসএম রুবেল, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাণীহাটি ইউনিয়নে একটি মার্কেটের ভেতর মঙ্গলবার দুপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে টাস্কফোর্সের একটি অপারেশন দল।

জানা যায়, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পুলিশ, আনসার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ টাস্কফোর্সের একটি চৌকস টিম জেলার রাণীহাটি বাজারের একটি মার্কেটের ভেতর থেকে মাদক সেবন করার সময় ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

এদিকে কুখ্যাত মাদক সেবনকারী, তথাকথিত সাংবাদিক পরিচয়দানকারী ফাহিম ফরহাদ দীর্ঘ দিন যাবত সাংবাদিক পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ীদের কে ভয় ভীতি দেখিয়ে প্রতিনিয়ত সকাল বিকেল সব ধরনের মাদক সেবন করে আসতো। মাদক বিরোধী অভিযানে গ্রেফতারের সময় ভূয়া সাংবাদিক পরিচয়দানকারীর কার্ড দেখতে চাইলে ভূয়া কার্ড নিজে বানিয়ে নিয়ে দীর্ঘ দিন যাবত ব্যবহার করত বলে প্রমাণিত হয়।

এছাড়াও ১টি ফেনসিডিল সেবন কালের তাকে হাতে নাতে গ্রেফতার করে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা যায়।

এমতাবস্থায় আটককৃত তিন জন মাদক সেবনকারী ও মাদক কারবারি ব্যক্তিদের ঠিকানা অনুযায়ী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ নং ওযার্ডের মেডিকেল মোড়ের ভাড়াটিয়া ঢাকার ইসাহাক বাবুর ছেলে ফাহিমসহ আরও দুইজন।তাৎক্ষণিক ভাবে ওই দুইজনের পরিচয় পাওয়া যায়নি।

জেলা ডিএনসি কার্যালয়ের ইন্সপেক্টর মোঃ ইলিয়াস হোসেনের নেতৃত্বে ‘‘ক’’ সার্কেলের উপ-পরিদর্শক মোঃ আসাদ, ওয়ারলেস অপারেটর সোহেলসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে। তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন শরীফ তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদক বিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন।