• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

ঢাকা প্রেসক্লাবের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : অগাস্ট ২১, ২০২৩, ৮:০৫ অপরাহ্ন / ৯৩
ঢাকা প্রেসক্লাবের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা প্রেসক্লাবের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শুক্রবার বিকালে সংগঠনের সভাপতি আওরঙ্গজেব কামালের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন দোয়া ও মোনাজাত করেন।

এ সময় সভাপতি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামে আমাদের এই প্রিয় মাতৃভূমির জন্ম হতো না। বঙ্গবন্ধু সকলের তাকে আলাদা করা ঠিক হবে না।

সংগঠনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের সার্বিক তত্ববধানে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সজীব গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেম, তিনি বলেন,বঙ্গবন্ধু, বাঙালি ও বাংলাদেশ এক অভিন্ন। জাতির পিতা মিশে আছেন, মিশে থাকবেন জাতির অগ্রযাত্রার প্রতিটি অনুভবে সাহস, শক্তি ও অনুপ্রেরণা হয়ে। আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. মোঃ মোতাসীম বিল্লাহ, তিনি বলেন,ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারে নি। বঙ্গবন্ধুর ত্যাগ-তিতিক্ষার দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ বাঙালি জাতির অন্তরে চির জাগরুক হয়ে আছে। জাতির পিতার সারা জীবনের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়া। তার কন্যা সেটা বাস্তবায়ন করার চেষ্টা করছে। এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনৈর সহ-সভাপতি সিএনএন বাংলা টিভি ব্যবস্থাপনার পরিচালক ও দৈনিক দেশ সংবাদ পত্রিকার প্রকাশক সম্পাদক,মোঃ শাহীন আল মামুন,তিনি এ সময় বলেন, বঙ্গবন্ধুর দূরদর্শী, সাহসী ও ঐন্দ্রজালিক নেতৃত্বে বাঙালি জাতি পরাধীনতার নাগপাশ থেকে ছিনিয়ে এনেছিল স্বাধীনতা। বাঙালি পেয়েছিল স্বাধীন রাষ্ট্র, নিজস্ব পতাকা ও জাতীয় সঙ্গীত। তার নাম সবসময় বাঙ্গালীর হৃদয়ে লেখা থাকবে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা দৈনিক বাংলা ডাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক এ্যাড মোঃ মনোয়ার হোসেন সিদ্দিকী, সংগঠনের উপদেষ্টা দৈনিক আমার বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ জসিমউদ্দিন, দৈনিক বাংলার দূত পত্রিকার সম্পাদক মুন্সি মোঃ জামিল উদ্দিন, দৈনিক মাতৃ ছায়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক, এম এইচ
মোতালেব খান, মোহাম্মদ নুরুল হক চৌধুরী নুরু, দৈনিক নতুন ভোর পত্রিকা সম্পাদক মোঃ হাবিবুর রহমান চৌধুরী সায়েদ, সংগঠনের যুগ্ন-সম্পাদক বিটিভির প্রোগ্রামার ও দৈনিক অবজারভার পত্রিকার স্টাফ রিপোর্টার এম,কিউ হোসাইন বুলবুল,দৈনিক কপোতাক্ষ পত্রিকার যুগ্ন-সম্পাদক কাজী কামরুল ইসলাম কামাল,সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের চেতনা পত্রিকার সিনিয়র ক্রাইম রিপোর্টার মোঃ মাসুম বিল্লাহ সুমন,দৈনিক মুক্ত খবর পত্রিকার স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন পাটোয়ারী, সাপ্তাহিক অপরাধ তথ্য চিত্র পত্রিকার স্টাফ রিপোটার মো বসির আহমেদ, পল্লী টিভির সিনিয়র ষ্টাফ রিপোর্টর ইদি আমিন এ্যাপেলো,দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ মাসুদ মৃধা, সংগঠনের দপ্তর সম্পাদক ও দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার যুগ্ম সম্পাদক কে এম মোঃ হোসেন রিজভী,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার সিনিয়র স্টাফ রিপোটার কাজী আসাদুজ্জামান রনি,সংগঠনের মহিলা সম্পাদিক ও দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ,রাশিদা আক্তার অনি,পরিবেশ বিষয়ক সম্পাদক ষ্টাফ রিপোর্টার মোঃ রফিকুল ইসলাম খান,স্থায়ী সদস্য সুমী রহমান, ডেলী ডিটেকটিভ নিউজের ষ্টাফ রিপোর্টার রাহান এমডি মোনাদি বিন আজিজ, দৈনিক খবরের সময় পত্রিকার ষ্টাফ রিপোর্টার ইতি ইসলামসহ সংগঠনের নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ জাতির জনকের মাজার জিয়ারাত, দোয়া ও মোনাজাত করেন।