• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৫ পূর্বাহ্ন

ঢাকা দক্ষিণ বিএনপির ৪টি ওয়ার্ডে নতুন কমিটি ঘোষণা


প্রকাশের সময় : জুলাই ১৯, ২০২২, ২:৪৭ অপরাহ্ন / ৬২
ঢাকা দক্ষিণ বিএনপির ৪টি ওয়ার্ডে নতুন কমিটি ঘোষণা

মোঃ রাসেল সরকারঃ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির চারটি ওয়ার্ডে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৮ জুলাই) দলটির কেন্দ্রীয় দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ঢাকা মহানগর দক্ষিণের মুগদা থানাধীন ৬, ৭, ৭১ ও ৭২ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মী সম্মেলনের মাধ্যমে কমিটি দেওয়া হয়েছে।

৬ নম্বর ওয়ার্ডে সভাপতি মো. মনিরুজ্জামান মামুন, সিনিয়র সহ-সভাপতি মো. আশরাফউজ্জামান তানভির, সাধারণ সম্পাদক কফিল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক মাসুম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ ও সোহেল রানাকে করা হয়েছে।

৭ নম্বর ওয়ার্ডে সভাপতি মাহবুবুর রহমান টিপু, সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক অলি আহসান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান ভুট্টু, সাংগঠনিক সম্পাদক মো. শহিদুল্লাহ ও মো. সুজন আবিদ।

৭১ নম্বর ওয়ার্ডে সভাপতি মো. খোরশেদ আলম, সিনিয়র সহ-সভাপতি মো মনির হোসেন, সাধারণ সম্পাদক নবী উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন (টিকু), সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন।

৭২ নম্বর ওয়ার্ডে সভাপতি মো. জিয়াউল হক রতন, সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন (বাবু), সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন ও মো. আকতার হোসেনকে করা হয়েছে।