• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

ঢাকায় অনুষ্ঠিত হলো টাটা ইনট্রা অ্যাপ্লিকেশন ভেহিক্যালস ফেস্টিভ্যাল


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০২৪, ৯:১০ অপরাহ্ন / ৩৯
ঢাকায় অনুষ্ঠিত হলো টাটা ইনট্রা অ্যাপ্লিকেশন ভেহিক্যালস ফেস্টিভ্যাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ দেশের পরিবহন জগতের জনপ্রিয় ব্রান্ড নিটল মটরসের আয়োজনে বৃহস্পতিবার ( ১৮ জানুয়ারি ) রাজধানীর মহাখালীর নিটল নিলয় সেন্টারে অনুষ্ঠিত হলো টাটা ইনট্রা অ্যাপ্লিকেশন ভেহিক্যালস ফেস্টিভ্যাল। ফেস্টিভ্যালে টাটা মটরসের জনপ্রিয় বাণিজ্যিক গাড়ি TATA INTRA V20 এর বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন ভেহিক্যালস স্থান পায়।

এ উপলক্ষ্যে নিটল মটরস লিমিটেডের সেলস এন্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানবীর শহীদ বলেন, বডিসহ এই পিকআপগুলো ক্রেতারা ক্রয় করার পরপরই ব্যবসার কাজে লাগাতে পারবেন। তাই এই রেডি-টু-ইউজ গাড়িগুলো দেশের পরিবহন ব্যবসায়ীদের জন্য নিয়ে আসবে দুর্দান্ত সুবিধা। আধুনিক ও দ্রুত গতির এই পিকআপগুলো পণ্য পরিবহনকে আরও সহজ করে দেয়। টাটা ইনট্রা ভি টোয়েন্টি পিকআপের অ্যাপ্লিকেশন ভেহিক্যালস গুলোর মজবুত ডিজাইন, সেরা পারফরম্যান্স এবং আকর্ষণীয় প্যাকেজ গ্রাহকদের ব্যবসাকে আরও শক্তিশালী করে তুলবে।

গ্রাহকদের ব্যবসার স্ট্যান্ডার্ড বাড়িয়ে দেবে আধুনিক ও স্টাইলিশ পিকআপ TATA INTRA V20. পণ্য পরিবহনকে গতিশীল করতে হাইস্পিড পিকআপ TATA INTRA এর জুড়ি নেই। আর গ্রাহকদের প্রয়োজনকে গুরুত্ব দিয়ে এখন এই পিকআপ পাওয়া যাচ্ছে ৭ ধরনের বডিসহ – সেমি হাইডেক, হাইডেক, কাভার্ড ভ্যান (প্লেইন বডি ও করোগেটেড বডি), রেফ্রিজারেটর ভ্যান, এয়ার কন্ডিশনার ভ্যান, চিকেন ক্যারিয়ার বডি, পুলিশ ভ্যান । টাটা মটরসের “প্রিমিয়াম টাফ” ডিজাইন ফিলোসোফির উপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স। এতে রয়েছে স্টেট অফ দ্যা আর্ট পাওয়ার ট্রেইন প্রযুক্তি, যার সাথে রয়েছে গিয়ার শিফট অ্যাডভাইজর এবং সবচেয়ে বেশি ৪৫% গ্রেডিবিলিটি। আর এখন TATA INTRA আপনি বডিসহ ডেলিভারি নিতে পারবেন বুকিং দেওয়ার ৪৮ ঘন্টার মধ্যে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে টাটা মটরসের কান্ট্রি ম্যানেজার অভিজিৎ দাস শর্মা। এছাড়াও উপস্থিত ছিলেন এস এ এইচ ইসমাইল (এক্সিকিউটিভ ডিরেক্টর, নিটল মটরস লিমিটেড), রাহুল কম্বোজ (ডেপুটি জেনারেল ম্যানেজার, এসসিভি এন্ড পিকআপ সেগমেন্ট, ইন্টারন্যাশনাল বিজনেস, টাটা মটরস), আনোয়ার হোসেন রানা (প্রোডাক্ট হেড, নিটল মটরস লিমিটেড)