• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৫ অপরাহ্ন

ঢাকার দোহারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু


প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২২, ৫:৩২ অপরাহ্ন / ২২
ঢাকার দোহারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,দোহারঃ ঢাকার দোহার উপজেলায় এক প্রবাসীর বাড়ি রঙ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দক্ষিণ জয়পাড়া বড় মাঠ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান দোহার থানার পরিদর্শক (তদন্ত) মো. আজহারুল ইসলাম।

নিহতরা হলেন, উপজেলার দক্ষিণ জয়পাড়া মাঝিবাড়ি এলাকার আশেদ আলীর ছেলে মো. মনির হোসেম (৩৫) ও একই উপজেলার ইকরাশি খ্রিস্টান পাড়া

স্থানীয়রা জানান, সকালে সেখানে রঙের কাজ করছিলেন দুই রঙ মিস্ত্রি। এ সময় বাড়ির পাশ দিয়ে যাওয়া তারের স্পর্শে তারা বিদ্যুৎস্পৃষ্ট হন।

খবর পেয়ে দোহার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দোহার ফায়ার সার্ভিসের স্টেশন লিডার আব্দুল হাদী বলেন, ওই বাড়ির সীমানা ঘেঁষে যেহেতু বিদ্যুতের খুঁটি এবং ৩৩ হাজার ভোল্টের মেইন লাইন গেছে, বাড়ির মালিক ও শ্রমিকদের অনেক বেশি সর্তক হওয়া উচিত ছিল।

পরিদর্শক আজহারুল বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ দুটি থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।