• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

ঢাকার দোহারে কোস্ট গার্ডের অভিযানে ৫ কোটি মিটার কারেন্ট জাল এবং ১৭০০ পিস চাইনা দুয়ারি জাল জব্দ


প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৩, ৯:৪৮ অপরাহ্ন / ৫৬
ঢাকার দোহারে কোস্ট গার্ডের অভিযানে ৫ কোটি মিটার কারেন্ট জাল এবং ১৭০০ পিস চাইনা দুয়ারি জাল জব্দ

নিজস্ব প্রতিবেদক, দোহার, ঢাকাঃ ঢাকার দোহারে কোস্ট গার্ডের অভিযানে ৫ কোটি মিটার কারেন্ট জাল এবং ১৭০০ পিস চাইনা দুয়ারি জাল জব্দ করা।হয়। বৃহস্পতিবার বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ২৭ এপ্রিল ২০২৩ তারিখ আনুমানিক সকাল ০৮০০ ঘটিকা থেকে দুপুর ১৪০০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক লেফটেন্যান্ট শাম্‌স সাদেকীন নির্নয় এর নেতৃত্বে রাজধানীর দোহার উপজেলাধীন মেঘুলা বাজারে নতুন কারেন্ট জাল জব্দের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উক্ত এলাকায় মোট ১১ টি গোডাউন তল্লাশি করে আনুমানিক ৫ কোটি মিটার নতুন কারেন্ট জাল ও ১৭০০ পিস চায়না দুয়ারি জাল জব্দ করা হয় এবং কারেন্ট জাল বিক্রির সাথে জড়িত ১ জনকে আটক করা হয়। পরবর্তীতে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুস্তাফিজুর রহমান কর্তৃক মোবাইল কোর্ট এর মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করে আটককৃত ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত জাল সহকারী কমিশনার (ভূমি) মুস্তাফিজুর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কেরানীগঞ্জ মোঃ সেলিম রেজা এবং দোহার উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম এর উপস্থিতিতে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়।