• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী আব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন


প্রকাশের সময় : জুন ১০, ২০২২, ৫:২৫ অপরাহ্ন / ১০৩
ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী আব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

এস এম মজনু, সিরাজগঞ্জঃ ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী সিরাজগঞ্জের কৃতি সন্তান আব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

১০ই জুন শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শহীদ নাজমুল চত্বরে প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসুচী পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক হীরক গুন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সভাপতি হারুন-অর রশিদ খান হাসান, সহসভাপতি এসএম তফিজ উদ্দিন, প্রেসক্লাবের সদস্য ইসমাইল হোসেন প্রমুখ।

এ সময় শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম রেজা, পুজা উদযাপন পরিষদ, বেলকুচি, কামারখন্দ ও সলঙ্গায় কর্মরত সাংবাদিকরা সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দুর্বৃত্তের হাতে ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী আব্দুল বারীকে নির্মমভাবে হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয়। একই সঙ্গে ঘাতকদের দ্রুত গ্রেফতার না করলে সিরাজগঞ্জে থেকেই আগামী দিনে বৃহত্তর কর্মসূচী দেয়ার হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

প্রসঙ্গত, বুধবার (৮ জুন) সকালে রাজধানী ঢাকার গুলশানে পুলিশ প্লাজার বিপরীত দিকে লেকের পাশের রাস্তা থেকে আব্দুল বারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। তার পেট ও গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। আব্দুল বারী সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী গ্রামের আব্দুল্লাহ সেখের ছেলে। তিনি ডিবিসি নিউজের প্রযোজক হিসেবে কর্মরত ছিলেন। মহাখালী ওয়্যারলেস গেইট এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।