• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

ডিএসসিসির ৩৭ নং ওয়ার্ডে বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের বর্ষ পূর্তি অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২১, ৫:২৪ অপরাহ্ন / ২৭০
ডিএসসিসির ৩৭ নং ওয়ার্ডে বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের বর্ষ পূর্তি অনুষ্ঠিত

এনামুল হক কাজল,বিশেষ প্রতিবেদকঃ মুজিববর্ষের অঙ্গিকার ৩৭ নং ওয়ার্ড রাখবো পরিষ্কার এই স্লোগানকে সামনে রেখে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৭ নং ওয়ার্ড প্রাথমিক বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের ১ বছর পূর্তি উদযাপন হয়েছে আজ । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ কামাল হোসেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক।উদ্ভোধন করেন ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুর রহমান মিয়াজী। এছাড়াও উপস্থিত ছিলেন হাজী মোঃ লাট মিয়া, হাজী সিরাজুল ইসলাম বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব সামসুল আলম সবজল , এ্যাড.কিশোর কুমার বসু রায়, মোঃ সালামত হোসেন (রনি)সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

অনুষ্টানে বক্তারা বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দূষণমুক্ত পরিষ্কার পরিচ্ছন্ন সুন্দর নগরী গড়ে তোলার লক্ষ্যে প্রাথমিক বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম এর কার্যাদেশ সম্পন্ন করা হচ্ছে।
এরই ধারাবাহিকতায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর আওতাধীন ৩৭ নং ওয়ার্ডের সকল বাসা-বাড়ী, হোটেল-রেস্তোরা, দোকান/পাট, অফিস, কারখানা, হাসপাতাল ও অন্যান্য প্রতিষ্ঠান থেকে সৃষ্ট আবর্জনা সংগ্রহ ও অপসারণের কার্যক্রম অব্যাহত রয়েছে।
প্রাথমিক বর্জ্য সংগ্রহ সেবা প্রদানকারী (পিসিএসপি) হিসাবে “সিকদার ট্রেড ইন্টারন্যাশনাল” কে কার্যাদেশ প্রদান করে ডিএসসিস
ডিএসসিসির ৩৭ নং ওয়ার্ডে বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের বর্ষ পূর্তি অনুষ্ঠি