• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

ঠাকুরগাঁও‌য়ে যুবলীগ নেতা‌কে নির্যাতন করা সেই ও‌সি ক্লোজড


প্রকাশের সময় : মে ১১, ২০২৩, ১:৫৪ অপরাহ্ন / ৩৯
ঠাকুরগাঁও‌য়ে যুবলীগ নেতা‌কে নির্যাতন করা সেই ও‌সি ক্লোজড

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও‌ঃ ঠাকুরগাঁও‌য়ে যুবলীগ‌ নেতা‌কে নির্যাত‌নের অ‌ভি‌যো‌গে অ‌ভিযুক্ত সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) কামাল হো‌সেনকে প্রত্যাহার করা হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার (১১ মে) সকালে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হো‌সেন। তিনি ব‌লেন, প্রশা‌স‌নিক কার‌ণে সদর থানার ও‌সি কামাল হো‌সেন‌কে রংপুর রেঞ্জ অফিসে সংযুক্ত করা হ‌য়ে‌ছে। তার স্থ‌লে তদন্ত ও‌সি জিয়ারুল ইসলাম‌কে ভারপ্রাপ্ত ও‌সির দা‌য়িত্ব দেওয়া হ‌য়ে‌ছে।

এর আ‌গে বুধবার ও‌সি কামাল হো‌সেনসহ ৫ পু‌লিশ কর্মকর্তার বিরু‌দ্ধে ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদাল‌তে মামলার আ‌বেদন ক‌রেন ঠাকুরগাঁও জেলা যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক আসাদুজ্জামান পুলক। দীর্ঘ শুনা‌নি শে‌ষে জেলা ও দায়রা জজ মামুনুর র‌শিদ আদালত অভিযোগটি এজাহার হি‌সে‌বে গ্রহণ করতে ঠাকুরগাঁও পুলিশ সুপারকে নির্দেশ দেন। একই স‌ঙ্গে বিচার বিভাগীয় তদন্তের নি‌র্দেশ দেন এবং জেলা সি‌ভিল সার্জন‌কে বাদীকে চি‌কিৎসা প্রদান কর‌তে আ‌দেশ প্রদান ক‌রেন। আদাল‌তের আ‌দে‌শের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ভারপ্রাপ্ত পি‌পি অ্যাড‌ভো‌কেট আব্দুল হা‌মিদ।

আদাল‌তের দেওয়া অ‌ভিযো‌গে অ‌ভিযুক্তরা হ‌লেন, ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন, ওসি (অপারেশন) মো. লতিফ, এসআই খোকা চন্দ্র রায় ও মোহাম্মদ হাফিজ এবং এএসআই মো. মোতালেব।

প্রসঙ্গত, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেনের বিরু‌দ্ধে ঠাকুরগাঁওয়ে এক যুবলীগ নেতা‌কে তুলে নিয়ে মারধর ও নির্যাত‌নের অভি‌যোগ ওঠে‌। গত ২৯ এপ্রিল জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলককে থানায় নিয়ে বেধড়ক মারধর করা হয়। এতে তার বাম হাত ভেঙে যায়।