• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে হাতপা বাধা অবস্থায় ৭ম শ্রেণির ছাত্রের মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : মার্চ ৫, ২০২৩, ৩:২১ অপরাহ্ন / ৫৭
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে হাতপা বাধা অবস্থায় ৭ম শ্রেণির ছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ৩নং হোসেন গাঁও ইউনিয়নের রামরাই দিঘির পুর্ব পাশে ভুট্টা ক্ষেত থেকে সাইফুল ইসলাম (১৪) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মরদেহ উদ্ধার প্রাক্কালে লাশের হাত পা বাধা ছিল বলে জানা যায়। উদ্ধার করা হয়।

উক্ত মরদেহ হরিপুর উপজেলার এক ৭ম শ্রেণির কিশোর।নিখোঁজ- সাইফুল ইসলাম হরিপুর উপজেলার পূর্ব দামোল গ্রামের নুর ইসলাম ছেলে ও চৌরঙ্গী রণহাট্টা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ১ জন ছাত্র।

তথ্য সূত্রে জানা গেছে, সাইফুলের মুখে কাপড় পেঁচিয়ে হাতে পায়ে দড়ি বেঁধে ফেলা রাখা হয়েছে ভুট্টা ক্ষেতের এক পাশে।ঐ এলাকার স্থানীয় নারীরা ঘাস তুলতে এসে তার লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ লাশের প্রাথমিক সুরতহাল তৈরি করে লাশটি থানায় নিয়ে আসেন।

সে সময় সাইফুলের বাবা নুর ইসলাম বলেন, ‘২৮শে ফেব্রুয়ারি-২০২৩ বিকেলে হরিপুর উপজেলার চৌরঙ্গী বাজার থেকে সাইফুল তার ব্যাটারিচালিত-অটো গাড়িতে করে দু’জন যাত্রী নিয়ে কাঁঠালডাঙ্গী বাজারের উদ্দেশে রওনা দেন। সাইফুল রাতে বাড়ি ফিরতে দেরি করায় পরিবারের লোকজন তাকে মোবাইল ফোনে কল করলে ফোনটি বন্ধ পান।

এ বিষয়ে নুর ইসলাম হরিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে ছিলেন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম জানান, ভুট্টা ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ।ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল রহস্য বুঝা যাবে। এ বিষয়ে থানায় মামলা করা হয়েছে।