• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ১৫০০ পিচ ইয়াবাসহ আওয়ামী লীগের নেতা মোঃ আল মনসুর গ্রেফতার


প্রকাশের সময় : মে ১০, ২০২৩, ১:২৮ অপরাহ্ন / ৩৬
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ১৫০০ পিচ ইয়াবাসহ আওয়ামী লীগের নেতা মোঃ আল মনসুর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলাতে ১,৫০০ পিস ইয়াবাসহ মোঃ আল-মনসুর নামীয় একজন উপজেলা আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছেন ঠাকুরগাঁও জেলা মাকদদ্রব্য অধিদপ্তর।

জানা যায়,মঙ্গলবার বিকেলে উপজেলার ভানোর কাকটালি বাজার হতে তার সারের দোকান হতে তাকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ।গ্রেফতারকৃত মোঃ আল-মনসুর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও কলেজপাড়া এলাকার সফিউল ইসলামের পুত্র। তিনি বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের বতমানে সাংগঠনিক সম্পাদক পদে আছেন।

এ বিষয়ে জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ জানান,বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলার কাকটালি বাজারে আল-মনসুরের সারের দোকানে অভিযান চালানো হয়।সে সময় তার দোকানে তল্লাশি করে মোট ১,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।পরে তাকে আটক করা হয় এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮-এর ৩৬(১) এর সারণি ১০(ক) ধারায় মামলা করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী জানান, বিষয়টি সম্পর্কে আমি অবগত ছিলাম না। তবে ঘটনা সত্য হলে আমরা সাংগঠনিকভাবে এটার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল অনাম ডন বলেন,মামলা নাম্বার (১১) ১০ /৫/২০২৩  আজ বুধবা ১০ মে ২০২৩ ইং আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে ।