• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের অধ্যক্ষের শ্রদ্ধা


প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৪, ৯:৫২ অপরাহ্ন / ১৬
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের অধ্যক্ষের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ফরিদপুরের নবনিযুক্ত অধ্যক্ষ প্রফেসর ডাঃ দিলরুবা জেবা।

রোববার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্ত ভবন করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. রতন কুমার সাহা, ইউরোলজী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মৃন্ময় বিশ্বাস, চরম ও যৌন বিভাগের বিভাগীয় প্রধান ডা. সুমিতেন্দ্র কুমার সরকার, শিশু বিভাগের বিভাগীয় প্রধান ডা. আবু ফয়সল মোহাম্মদ পারভেজ, মাইক্রো বায়োলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. ইমতিয়াজ আহমেদ, গ্যাস্ট্রো এন্টারোলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. শাহিন উল ইসলাম, সাইকিয়াট্রি বিভাগীয় প্রধান ডা. ফরিদ আহমেদ, ডা. নৃপেন্দ্রনাথ বিশ্বাস, ডা. কৌমুদী বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।