• ঢাকা
  • বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৯:৪৭ অপরাহ্ন

টাংগাইলের মধুপুরে পূর্ব শত্রুতার জেরে মারপিট ভাংচুর আহত ২


প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৩, ১০:২৭ অপরাহ্ন / ৩৭
টাংগাইলের মধুপুরে পূর্ব শত্রুতার জেরে মারপিট ভাংচুর আহত ২

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের রানিয়াদ গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলায় বৃদ্ধ পিতা সহ ছেলে আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের ভাই আক্তার হোসেন বাদী হয়ে ৪ জনকে ও অজ্ঞাত নামা আরও ৩ জনকে আসামী করে ২ মার্চ মধুপুর থানায় একটি মামলা করেছেন। গত সোমবার দুপুরে রানিয়াদ গ্রামে ঘটনাটি ঘটেছে।

মধুপুর থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে রানিয়াদ পশ্চিম পাড়া গ্রামের মৃত হাসান আলীর ছেলে মো. রুবেল (৩২) মো. আল আমিন (২৮), মো. রফিকুল ইসলাম (২৪) মৃত হযরত আলীর ছেলে শাহজাহান আলী (৫৫) এর নেতৃত্বে আরও ২/৩ জনের সংঘবদ্ধ দল লোহার রড়, লাঠি সহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতারি হামলা চালায়।

এ সময়ে তাদের হামলায় রানিয়াদ গ্রামের মামলার বাদীর বড় ভাই মো. আলাউদ্দিনকে হত্যার উদ্যেশ্যে লোহার রড দিয়ে বাইরাইয়া গুরুতর রক্তাক্ত জখম করে।

মামলার বাদী জানান, তার ভাই আলাউদ্দিনের পকেটে থাকা ত্রিশ হাজার টাকা মামলার আসামীরা নিয়ে যায়। তার ভাইকে মারপিট করার সময় তার পিতা আ. ছামাদ ফিরাতে গেলে তাকেও মেরে গুরুতর আহত করে। তাদেরকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মামলার বাদী আরও জানান আসামীগন আমার বসতবাড়ির টিনের বেড়া ভাংচুর করে অনুমান দশ হাজার টাকার ক্ষতি করছে। এ ব্যাপারে মধুপুর থানায় মামলা করেছি। মামলার নং-০১ তারিখ ২-৩-২০২৩।