• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৩ অপরাহ্ন

টাংগাইলের নাগরপুরে নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ করলেন এমপি টিটু


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২৩, ৪:৫৭ অপরাহ্ন / ১০
টাংগাইলের নাগরপুরে নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ করলেন এমপি টিটু

নিজস্ব প্রতিবেদক,টাংগাইলঃ টাঙ্গাইলের নাগরপুরে ১২টি ইউনিয়নের অসহায় শীর্তাত পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নের কম্বল বিতরণ করলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার)আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

বুধবার দিন ব্যাপী গয়হাটা নিজ বাস ভবন থেকে এ কম্বল বিতরন করা হয়। বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিসুর রহমান আনিসের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সলিমাবাদ ইউপি চেয়ারম্যান শাহীদুল ইসলাম খান অপুর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও ভারড়া ইউপির সাবেক চেয়ারম্যার বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও গয়হাটা ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক প্রমুখ।

এ সময় ১২টি ইউনিয়নের ৮৬টি কেন্দ্রের সভাপতি/ সম্পাদক সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরন কালে এমপি টিটু বলেন, স্মাট বাংলাদেশ গড়তে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। সকলে ঐক্যবন্ধ হয়ে আগামী নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকায় মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।