• ঢাকা
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

ঝালকাঠি জেলা প্রশাসকের সাথে ভিবিডি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০২৩, ৮:১৬ অপরাহ্ন / ৪৯
ঝালকাঠি জেলা প্রশাসকের সাথে ভিবিডি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক,ঝালকাঠিঃ ঝালকাঠি জেলা প্রশাসক ফারহা গুল নিঝুম’র সাথে সৌজন্য স্বাক্ষাত করেছে সেচ্ছাসেবী সংগঠন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) ঝালকাঠি জেলা শাখা কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুর ২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সৌজন্য সাক্ষাতের সময় ডিসির সাথে ফুলদিয়ে শুভেচ্ছা বিনিময় করেন সংগঠনটির নেতৃবৃন্দরা।

এ সময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) ঝালকাঠি জেলা শাখার সভাপতি মো. রাকিবুল ইসলাম, সহসভাপতি মো. যুবায়ের খান, প্রকল্প কর্মকর্তা মো. হাসিবুর রহমান, কোষাধাক্ষ্য নুসরাত জাহান, জনসংযোগ কর্মকর্তা নিশাত জাহান ইফতি।

সংগঠনের কর্মকর্তাদের সাথে সাক্ষাতকালে জেলা প্রশাসক বলেন, সেচ্ছাসেবীরা সমাজ উন্নয়নে ভুমিকা রাখে। আমি আশা করি ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর ঝালকাঠির সদস্যরা দেশ ও সমাজ উন্নয়নে অগ্রনী ভুমিকা রাখবে।

উল্লেখ্য, জাগো ফাউন্ডেশন একটি অলাভজনক প্রতিষ্ঠান, যা গত ১৫ বছর ধরে বাংলাদেশের ১১ টি জেলায় মোট ১২ টি ইংলিশ ভার্সন স্কুল এর মাধ্যমে সুবিধা বঞ্চিত শিশুদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করছে।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) জাগো ফাউন্ডেশনের ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর একটি অলাভজনক তরুণ সংগঠন, যারা তরুণ ও যুব সমাজের স্বেচ্ছাসেবার মাধ্যমে সকলকে সামাজিক দায়বদ্ধতার বার্তা প্রেরণ করে এবং প্রত্যেকের মূল্যবোধ পরিবর্তনের স্বার্থে কাজ করে। সারাদেশে ৬৪টি জেলায় ৫০ হাজারের ও বেশি স্বেচ্ছাসেবক কর্মী নিয়ে বাংলাদেশের জাতীয় সমস্যা, সম্ভাবনা, যে কোনো দুর্যোগ, শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশ ইত্যাদি নিয়ে কাজ করে থাকে।