• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

ঝালকাঠির রাজাপুরে ট্রলির চাপায় পথচারী নিহত, আহত-১


প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৩, ১১:৪৩ অপরাহ্ন / ৫৫
ঝালকাঠির রাজাপুরে ট্রলির চাপায় পথচারী নিহত, আহত-১

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠিঃ ঝালকাঠির রাজাপুরে বালুবাহী ট্রলির চাপায় সড়কে প্রান গেল এক বৃদ্ধ পথচারীর, আহত হয়েছে বাইসাইকেল চালক। শুক্রবার সন্ধ্যায় ঝালকাঠি-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে রাজাপুর উপজেলার গালুয়া বাজার সংলগ্নে এ ঘটনা ঘটে। নিহত ঐ পথচারী নিজ গালুয়া গ্রামের মৃত কাসেম আলী মীরের ছেলে আব্দুল হাকিম মীর (৭৫)। আহত ব্যক্তির নাম মো. আনজির হাওলাদার (১৯)। সে নিজ গালুয়া গ্রামের মৃত কবির হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, একটি বালুবাহী ট্রলি রাজাপুর উপজেলা সদর থেকে যাওয়ার সময় গালুয়া বাজার এলাকায় সামনের চাকা বাস্ট হয়। এ সময় ট্রলির চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেল চালক আনজির ও পথচারী আব্দুল হাকিম মীরকে চাপা দিয়ে ট্রলি রেখে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাইসাইকেল চালক আনজিরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও পথচারী আব্দুল হাকিমকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক হাকিমকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আনজির বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, ঘাতক ট্রলিটি স্থানীয়দের জিম্মায় রাখা হয়েছে। ঢাকা থেকে নিহতের ছেলে আসতেছে তার সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।