• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

ঝালকাঠিত ছেলের সুন্নতে খাতনা অনুষ্ঠান না করে সেই টাকা দিয়ে ২টি রিক্সা উপহার দিলেন ছবির হোসেন


প্রকাশের সময় : মার্চ ৯, ২০২৩, ৪:৫৩ অপরাহ্ন / ৬২
ঝালকাঠিত ছেলের সুন্নতে খাতনা অনুষ্ঠান না করে সেই টাকা দিয়ে ২টি রিক্সা উপহার দিলেন ছবির হোসেন

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠিঃ ঝালকাঠির আলোকিত মানুষ হিসেবে পরিচিত গরিব অসহায় মানুষের বন্ধু বিশিষ্ট ঠিকাদার যুবলীগ নেতা ছবির হোসেন আবারো দৃষ্টান্ত স্থাপন করলেন ঝালকাঠিতে।

বৃহস্পতিবার সকাল ১১ টার সময় ঝালকাঠি শহীদ মিনার প্রাঙ্গণে দুই অসহায় পরিবারের মাঝে দুটি রিকশা উপহার দিয়েছেন।

রিক্সা উপহার বিষয় ছবির হোসেন বলেন, আমার একমাত্র ছেলের সুন্নতে খাতনা অনুষ্ঠান না করে অসহায় দুটি পরিবারের মাঝে দুটি রিকশা উপহার দিয়েছি। রিক্সা দুটি চালিয়ে ওনারা নিজেদের পরিবারের মুখে দু’মুঠো অন্ন দিবেন। অনুষ্ঠান করে অনেক লোককে খাওয়াতে পারতাম। আমি চিন্তা করলাম অনুষ্ঠান না করে দুটি পরিবারকে স্বাবলম্বী করে দিব তারা সব সময় আমার জন্য দোয়া করবে।

উপহার পাওয়া মোঃ বাচ্চু হাওলাদার বলেন, আমি ছবির ভাই আমাকে যে রিক্সা উপহার দিয়েছে রিকশা চালিত আমি সন্তানদের মুখে দু মুঠো খাবার তুলে দিতে পারবো লেখাপড়া করাতে পারবো। নামাজ পড়ে সব সময় ছবির ভাইয়ের জন্য দোয়া করবো।

উপহার পাওয়া সাহেব আলী হাওলাদার বলেন, আজ আমি অত্যন্ত আনন্দিত যে আমার রিক্সা খানা অসুস্থ স্ত্রীর চিকিৎসার জন্য বিক্রি করতে হয়েছে সেই কথা জেনে ছবির ভাই আমাকে একটা রিক্সা উপহার দিয়েছেন। এই রিক্সা চালিয়ে আমি আমার সংসারের খরচ যোগাতে পারবো। আমি ছবির হোসেনের জন্য সব সময় দোয়া করি সব সময় যেন অসহায় মানুষের উপকার করে যেতে পারেন। তিনি আরো বলেন সমাজে অনেক বিত্তবান মানুষ রয়েছেন সকলে যদি এভাবে এগিয়ে আসতো সমাজে কোন অসহায় মানুষ থাকত না।

রিক্সা উপহার বিষয়ে রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি বাহারুল মাজি বলেন, এর আগেও ছবির হোসেন অনেক অসহায় পরিবারকে সাহায্য করছে করেছেন উনার মত সবাই যদি এগিয়ে আসতো সমাজে আর অসহায় মানুষ থাকত না।