• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

ঝালকাঠিতে হুজুরের এক মোনাজাতে ব্যবসায়ীকে অজ্ঞান করে দোকান চুরি


প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩, ৯:৩৭ অপরাহ্ন / ২১
ঝালকাঠিতে হুজুরের এক মোনাজাতে ব্যবসায়ীকে অজ্ঞান করে দোকান চুরি

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠিঃ ঝালকাঠিতে পাঞ্জাবী-টুপি পরিহিত অজ্ঞাতনামা একজন ব্যক্তি ( হুজুর লেবাসে আসা) প্রথমে হ্যান্ডসেক ও পরে দোয়া মোনাজাত করানোর মাধ্যমে এক মোবাইল ফোন ব্যবসায়ীকে অজ্ঞান করে দোকান চুরি ঘটনা ঘটে। ১০ ডিসেম্বর রবিবার সকালে শহরের আমতলা রোডস্থ রাতুল প্লাজার সারা টেলিকমে এ ঘটনা ঘটে।

এ বিষয় সারা টেলিকমের মালিক মোঃ নাইমুল হক সজিব জানান, রবিবার সকাল ১০ টায় আমি প্রতিদিনের ন্যায় দোকান খুলে দোকানে প্রবেশ করা মাত্র আমার সাথে সাথে পাঞ্জাবী-টুপি পরিহিত অজ্ঞাতনামা একজন ব্যক্তি দোকানে প্রবেশ করিয়া আমার সাথে হ্যান্ডসেক করিয়া আমাকে বলে যে, ভাই দোকান খুলে আগে আল্লাহ রাসুলের নাম নিয়ে শুরু করতে হয়।

এই বলিয়া দোয়া পড়ে মোনাজাত শুরু করে। আমিও অজ্ঞাতনামা ব্যক্তির সাথে সাথে মোনাজাতে অংশগ্রহন করি এবং আমার দুই হাত নাকের কাছে নেওয়ার পর আস্তে আস্তে অজ্ঞান হইয়া ফ্লোরে শুয়ে পড়ি। তখন অজ্ঞাতনামা ব্যক্তি আমাকে বলে ব্যাংক যে টাকা উত্তোলন করেছো সে টাকা কোথায়। আমি অজ্ঞান হয়ে পড়লে সেই সুযোগে ঐ ব্যক্তি আমার দোকান থেকে ৬০টি বাটন মোবাইল ফোন যার বাজার মূল্য ( ১লক্ষ টাকা) , ১২টি টাস মোবাইল যার বাজার মূল্য (১ লক্ষ টাকা) এক্সোসরিস মালামাল যার বাজার মূল্য (২০হাজার টাকা) ও নগদ টাকা সহ আনুমানিক ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। চুরির বিষয়ে ঝালকাঠি সদর থানায় অভিযোগ দাখিল করেছি।

এ বিষয়ে সদর থানার ডিউটি অফিসার এসআই শফিকুল রহমান বলেন, চুরির বিষয় থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।