• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৬ অপরাহ্ন

ঝালকাঠিতে শীতার্তদের মাঝে জেলা পুলিশের শীত বস্ত্র বিতরন


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০২৩, ৯:১৪ অপরাহ্ন / ১৪
ঝালকাঠিতে শীতার্তদের মাঝে জেলা পুলিশের শীত বস্ত্র বিতরন

নিজস্ব প্রতিবেদক,ঝালকাঠিঃ ঝালকাঠি জেলা পুলিশের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ( কম্বল) বিতরন করা হয়েছে। জেলার রাজাপুর থানা পুলিশের আয়োজনে ওল্ড ফৌজিয়ান এসোসিয়েশনের পক্ষ থেকে উপজেলায়ধীন ৬টি ইউনিয়নে ঝালকাঠি জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল এর সহযোগীতায় শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার বাগড়ি বাজার এলাকায় আয়োজিত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে মঠবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ জালাল হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা। এ সময় তিনি জানান, ফৌজদারহাট ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের সংগঠন ওল্ড ফৌজিয়ান এসোসিয়েশনের পক্ষ থেকে ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল মহোদয়কে ৫শ কম্বল এ জেলার শীতার্তদের মাঝে বিতরন করার জন্য দেয়া হয়। সেই কম্বল থেকে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় ছিন্নমূলে যাদের প্রয়োজন তাদের মাঝে পর্যায়ক্রমে তা বিতরন করা হচ্ছে।

এ সময় রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায়, রাজাপুর থানার তদন্ত ওসি গোলাম মোস্তফা, বাগড়ি ব্যবসায়ী সমিতির সম্পাদক জাকির সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।