• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৬ অপরাহ্ন

ঝালকাঠিতে মোবাইল ফোন বিস্ফোরনে ১৪ বছরের যুবক অগ্নীদগ্ধ


প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২২, ১০:৩৫ অপরাহ্ন / ৩৩
ঝালকাঠিতে মোবাইল ফোন বিস্ফোরনে ১৪ বছরের যুবক অগ্নীদগ্ধ

ইমাম বিমান,ঝালকাঠিঃ ঝালকাঠিতে প্যান্টের পকেটে থাকা মোবাইল ফোন বিস্ফোরনে ১৪ বছরের যুবক অগ্নীদগ্ধ হওয়ার খবর পাওয়া যায়। সদরের নবগ্রাম ইউনিয়নস্থ বীরসেনা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঝালকাঠি সদরের বীরসেনা নিবাসী মোঃ নুর ইসলাম চাপরাশির ছেলে মোঃ ইমন (১৪) বুধবার বিকেলে বড় বোনকে নিয়ে নিজ বাড়ীতে আসে। অদ্য বিকেল আনুমানিক সাড়ে চারটার সময় বসত ঘরের লোকজনের সাথে দাড়িয়ে কথা বলার সময় হঠাৎ করে তার প্যান্টের পকেটে থাকা ওয়ালটন Q-38 মডেলের বাটন মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়। এ সময় তার পড়নে জিন্স প্যান্টের পকেটে আগুন ধরে গেলে সে চিৎকার করলে ঘরে থাকা লোকজন কলসে থাকা পানি তার শরীরে ঢেলে দেয়। পানি ঢালার পূর্বেই তার শরীরের কোমরের নিচের কিছু অংশ পুড়ে যায়। বাড়ীর লোকজন তাকে ধরে ভ্যানগাড়ী যোগে নবগ্রাম বাজার নিয়ে এসে পল্লী চিকিৎসকের শরনাপন্ন হলে স্থানীয় পল্লী চিকিৎসকের চিকিৎসা সেবা নেয়।

এ বিষয় আহত ইমনের কাছে জানতে চাওয়া হলে সে জানায়, আমি আমার বড় বোনকে নিয়ে তার শশুর বাড়ী থেকে নিজ বাড়িতে আসি। ঘরে ঢুকে নিজ ঘরে থাকা লোকজনের সাথে কথা বলছি একই সাথে জামা-কাপড় পরিবর্তন করার প্রস্তুতি নিচ্ছি। হঠাৎ করে আমার পড়নে জিন্স প্যান্টের পকেটে থাকা মোবাইলটি বিস্ফোরন হয়ে আগুন লেগে যায়। আমি চিৎকার করলে ঘরে থাকা লোকজন আমার প্যান্টে ধোয়া দেখে শরীরে পানি ঢেলে দেয়। বর্তমানে স্থানীয় চিকিৎসা নিয়ে নিজ বাড়ীতে আছি।