• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

ঝালকাঠিতে ইয়াসের মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২২, ৪:৫০ অপরাহ্ন / ১৪২
ঝালকাঠিতে ইয়াসের মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ আসন্ন মহান একুশে ফেব্রুয়ারী এবং আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে ঝালকাঠির অন্যতম একটি স্বেচ্ছাসেবি সামাজিক সংগঠন ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াসের আয়োজনে মাদক কে না বলুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদক বিরোধী আলোচনা সভা ও মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবি সামাজিক সংগঠন ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াসের উদ্যোগে ১১ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০ ঘটিকায় মহান একুশে ফেব্রুয়ারী তথা আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঝালকাঠির যুব সমাজ যেন মরন নেশা মাদকের দিকে ধাবিত না হয় অর্থাৎ জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইয়াসের সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম রাব্বীর সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ শাকিল হাওলাদার রনি। আলোচনা সভায় অংশ গ্রহন করেন মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর ঝালকাঠি কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুর কাদের, ইয়াসের উপদেষ্টা ইসরাত জাহান সোনালী, মোঃ ছবির হোসেন, মোঃ হাসান মাহমুদ, প্রেসক্লাবের কার্যনিবার্হী সদস্য জলিলুর রহমান জলিল প্রমুখ।

আলোচনা সভা শেষে ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র ও ইয়াসের উপদেষ্টা তরুন কর্মকার সাইকেল র‌্যালির শুভ উদ্বোধন করেন। এসময় ইয়াসের উপদেষ্টা মোঃ হাসান মাহমুদেও নেতৃত্বে আনুমানিক অর্ধশত তরুন-তরুনী অংশগ্রহন করে। এবারের সাইকেল র‌্যালিতে তরুনদের সাথে ঐক্যবদ্ধ হয়ে সহ সুমি আক্তার ও সাথী আক্তার নামের কলেজ পড়ুয়া তরুনী দুই বোন মাদক মুক্ত জেলা গড়ার লক্ষ্যে সাইকেল র‌্যালিতে অংস গ্রহন করেন। ঝালকাঠি শহীদ মিনার চত্বর থেকে সাইকেল র‌্যালি শুরু করে শহরের গুরুত্বপূর্ণ স্থান সমূহ ঘুরে মাদক বিরোধী স্লোগান প্রচার শেষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এসে শেষ করা হয়।