• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ অপরাহ্ন

জয়পুরহাট কালাইয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার 


প্রকাশের সময় : জুলাই ৬, ২০২২, ২:৫৩ অপরাহ্ন / ৪৮
জয়পুরহাট কালাইয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার 

রসু্ল ইসলাম নয়ন, জয়পুরহাটঃ জয়পুরহাটের কালাইয়ে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছর বয়সের নূরুল ইসলাম নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার টাকাহুত গ্রামে এ ঘটনা ঘটে। রাতে মামলার পর ওই বৃদ্ধকে পুলিশ তার বাড়ী থেকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত নূরুল ইসলাম উপজেলার উদয়পুর ইউনিয়নের টাকাহুত গ্রামের মৃত মন্তেজার রহমানের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ওই শিশু অন্যান্য শিশুদের সাথে বৃদ্ধের বাড়ীর পাশের মধুবন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলাধুলা করছিল। খেলাধুলা শেষে সন্ধ্যায় সব শিশুরা মিলে বাড়ীতে ফিরছিলেন। এ সময় বৃদ্ধ রাস্তাতে দাড়িয়ে ওই শিশুকে দাদু বলে কাছে ডেকে নিয়ে বাড়ীতে নিয়ে যায়। তার শয়ন কক্ষে ওই শিশুকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটি চিৎকার করতে থাকলে তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন ওই বৃদ্ধ বাড়ী থেকে পালিয়ে যায়। পরে ওই শিশু তার মায়ের নিকটে ঘটনার বিস্তারিত বললে পরিবারের লোকজন রাতেই শিশুসহ থানায় আসেন এবং ওই বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ রাতেই অভিযান চালিয়ে ওই বৃদ্ধকে বাড়ী থেকে গ্রেফতার করে।
এ ব্যাপারে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন জানান, মামলার পর ওই বৃদ্ধকে রাতেই গ্রেফতার করা হয়েছে।