• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন

জয়পুরহাটে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ১, ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন / ৬৪
জয়পুরহাটে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

রসুল ইসলাম (নয়ন), জয়পুরহাটঃ দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের কালাইয়ে পুলিশের ওপেন হাউজ ডে পালিত হয়েছে। বুধবার বিকেলে থানা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

তিনি বলেন, সবুজ বাংলা’ নামে একটা ভুঁই ফোর সংগঠনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। কালাইয়ের প্রতারিত সাধারণ মানুষ তাদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে। বিষয়টি সাথে সাথে ক্ষতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দাদন ব্যবসায়ীকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য একটি তালিকা তৈরি করতে হবে। এ কাজে যারাই জড়িত থাকবে তাদেরকে আইনের আওতায় আনা হবে। এ ছাড়াও যারা জঙ্গিবাদ ও মাদকের সঙ্গে জড়িত থাকবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। সকলকে সম্মিলিতভাবে এসব অপরাধ মূলক কাজের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
এসময়ে আরও বক্তব্য দেন, অতি. পুলিশ সুপার ফারাজানা হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আহমেদ, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা বেগম, উপজেলা আ’লীগের সম্পাদক ফজলুর রহমান, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি রতা রশিদ, বীর মুক্তিযোদ্ধা মনিশ চৌধুরী প্রমুখ।
ওপেন হাউজ ডে চলাকালে বক্তারা- ইভটিজিং, বাল্য বিয়ে, মাদক ও দাদন ব্যবসায়ীসহ বিভিন্ন সমস্যার কথা পুলিশ সুপারের নিকট তুলে ধরেন।