• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

জেসিআই‍‍ কেন্দ্রীয় কমিটি গঠন সভাপতি জুয়েল ও সম্পাদক টুটুল


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২২, ৩:৩৬ অপরাহ্ন / ১৪৪
জেসিআই‍‍ কেন্দ্রীয় কমিটি গঠন সভাপতি জুয়েল ও সম্পাদক টুটুল

মুহাম্মদ আলী মিঠুলঃ জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই-JCI) এর ঢাকা কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে। হাবিবী জুয়েল কে সভাপতি ও রায়হান আকবর টুটুলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি মুনতাসির আহমদ ও ডক্টর সিনথিয়া আফরিন। কার্যনির্বাহী সভাপতি পদে ফরহানা আক্তার।আন্তর্জাতিক এই স্বেচ্ছাসেবী সংগঠন (জেসিআই) এর আগামি ১ বছরের জন্য তারা বাংলাদেশ শাখার ঢাকায় দায়িত্ব পালন করবেন। পরে নতুন কমিটির শপথ পাঠ অনুষ্ঠিত হয়। ২৪ শে জানুয়ারি রাত ৮টায় রাজধানীর বনানী বুয়েট ক্লাবে “জেসিআই” বাংলাদেশ শাখার উদ্যোগে আয়োজিত সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

এসময় তিনি বলেন, তরুণ প্রজন্মকে সাথে নিয়ে আগামির একটি সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে সংগঠনটি কাজ করে যাবে। বিশ্ব দরবারে বাংলাদেশকে অনন্য উচ্চতায় পৌঁছাতে বাংলাদেশ শাখায় অগ্রণী ভুমিকা পালন করবে।

জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি বৈশ্বিক সংগঠন। এটির ১২০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখেরও বেশি।