• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

জাপায় এরশাদের পরে রওশনের স্থান: বিদিশা


প্রকাশের সময় : জুলাই ৫, ২০২২, ২:৪৫ পূর্বাহ্ন / ৫০
জাপায় এরশাদের পরে রওশনের স্থান: বিদিশা

মোঃ রাসেল সরকারঃ জাতীয় পার্টির একাংশের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা বলেছেন, জাতীয় পার্টিতে এরশাদের পরেই রওশন এরশাদ। আপনারা ওনার জন্য দোয়া করবেন উনি যেন সুস্থ হয়ে ফিরে আসতে পারেন। আমি জাতীয় পার্টিতে শুধু রওশন ম্যাডামের একজন সহযোগী হিসেবে কাজ করে যেতে চাই।

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ প্রতিষ্ঠিত ৫৮ দলীয় জোট সম্মিলিত জাতীয় জোট- ইউএনএ’র বিদিশা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউএনএ’র মুখপাত্র ও বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মো. জাহাঙ্গীর হোসেন, রুবায়েত হাসান, মাওলানা আলতাফ মোল্লা, সিকদার আনিসুর রহমান প্রমুখ।

বিদিশা আরো বলেন, আগামী নির্বাচন হবে জোটবদ্ধ নির্বাচন। সেই নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় দেখতে চাই। তিনি বলেন, যারা রাষ্ট্র ক্ষমতায় আছে আমি বিরোধী দলে থেকেও তাদের সমালোচনা করতে পারি না।

কারণ সরকারের কর্মকাণ্ড জনবান্ধব মানবকল্যাণকর। রাজনীতিবিদদের দ্বারা দেশের মানুষের যে চাওয়া তার অধিকাংশই বর্তমান সরকার পূরণ করেছে।
বিদিশা আরো বলেন, জীবনে অনেক কিছু পেয়েছি এখন শুধুই জনগণকে ফেরত দেয়ার পালা। দেশের মানুষের জন্য কিছু করে যেতে চাই।

জাতীয় পার্টির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা আমার পাশে থাকলে আমি দেশের মানুষের জন্য অনেক কিছুই করতে পারবো। বর্তমানে রাজনীতির যে ধারা তাতে আমাদের বাদ দিয়ে কেউ ক্ষমতায় যেতে পারবে না বলে তিনি দাবী করেন।