• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

জাতীয় প্রেসক্লাব চত্বরে গা‌য়ে আগুন দি‌য়ে আত্নহত‌্যার চেষ্টা


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০২২, ৫:৩০ অপরাহ্ন / ১৫২
জাতীয় প্রেসক্লাব চত্বরে গা‌য়ে আগুন দি‌য়ে আত্নহত‌্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক,ঢাকাঃ পারিবারিক অশান্তি ও দুশ্চিন্তা থেকে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে মামুন না‌মের এক যুবক। বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাব চত্বরে এই ঘটনা ঘটে। সেখানে উপস্থিত জনগন ও পুলিশ সদস্যরা কিছু সময় চেষ্টা করে যুবকটিকে উদ্ধার করে।

গায়ে আগুন দেয়ার চেষ্টাকারী মামুন বলেন,আমার কেউ নাই। আমার স্ত্রী টাকা পয়সা নি‌য়ে অন‌্য ছে‌লের সা‌থে পা‌লি‌য়ে গে‌ছে। আর ঘন্টা খানেক পরই আমি আত্মহত্যা করবো।

এ‌ বিষ‌য়ে শাহাবাগ থানার প্রেট্রোল ইনেপেক্টর (পিআই) শেখ আবুল বাসার জানান, দ্বিতীয় বি‌য়ে করার কার‌ণে তার প্রথম স্ত্রী বাবার বাড়ি চলে গেছে, আর তার দ্বিতীয় স্ত্রী টাকা পয়সা নিয়ে পালিয়ে গে‌লে এই অশান্তি থেকে সে গায়ে আগুন দিয়ে আত্নহত্যার চেষ্টা চালায়।

তিনি বলেন, তাকে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে আত্নহত্যা মামলা হবে। পুলিশ তার পরিচয় সম্পর্কে বলে,তার নাম মামুন (২৮), পিতা মৃতঃ ইউসুফ আলী। গ্রাম – পোস্ট, বাড়ি শাবো। থানা, কাপাশিয়া। জেলা গাজীপুর।

এ বিষ‌য়ে মামু‌নের দ্বিতীয় স্ত্রী উ‌র্মি কে তার মু‌ঠো ফো‌নে কল কর‌লে তি‌নি অ‌ভি‌যোগ ক‌রে ব‌লেন,মামুন আমা‌র হাত দুবার ভেং‌গে দি‌য়ে‌ছে।চাপা‌তি নি‌য়ে রাস্তায় দা‌ড়ি‌য়ে থা‌কে আমা‌কে মারার জন‌্য তার ভ‌য়ে আ‌মি অন‌্য জায়গায় চাকরী নি‌য়ে‌ছি।তি‌নি আরো ব‌লেন, মামুন যে অ‌ভি‌যোগ ক‌রে‌ছে সব মিথ‌্যা। আপনারা বিশ্বাস না কর‌লে তার বা‌ড়ি‌তে এ‌সে দে‌খে যান তার কি আ‌ছে আ‌মি তার কি নি‌য়ে পালা‌বো।আ‌মি আরও চাকরী ক‌রে তা‌কে খাওয়াতাম । সে আমার টাকা নি‌য়ে নেশা কর‌তো এখন নেশার টাকা দেই না ব‌লে সে আমা‌কে মারার জন‌্য ঘু‌রে বেড়ায়।