• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

জাতীয় সাংবাদিক সংস্থা আয়োজিত লোহা গড়ায় ঈদ পূর্ণমিলনী ও নির্বাচন প্রচারণা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ১৫, ২০২৩, ৫:৪৮ অপরাহ্ন / ৯৮
জাতীয় সাংবাদিক সংস্থা আয়োজিত লোহা গড়ায় ঈদ পূর্ণমিলনী ও নির্বাচন প্রচারণা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নড়াইলঃ শুক্রবার নড়াইলের লোহাগড়া মধুমতি কমিউনিটি সেন্টারে জাতীয় সাংবাদিক সংস্থা আয়োজিত ঈদ পূর্ণমিলনী ও নির্বাচন প্রচারণা অনুষ্ঠানের মধ্য দিয়ে শতভাগ আশাবাদী জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মো: নুর ইসলাম নড়াইল ২ আসনে বাংলাদেশ আওয়ামী সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন দিয়ে সাংবাদিকদেরকে মূল্যায়িত করবেন বলে প্রত্যাশা জানিয়েছেন সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থার কার্যকরী সভাপতি এবং দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ আবুল বাশার মজুমদার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিকবিদ জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার প্রধান উপদেষ্টা এবং দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ নূর হাকিম, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার সংগ্রামী মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার উপদেষ্টা এবং দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আনোয়ার হোসেন আকাশ। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সংস্থার ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, খাইরুল ইসলাম, সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট আলতাফ হোসেন, যুগ্ম মহাসচিব এবিএম সোবহান হাওলাদার, লায়ন হেলাল উদ্দিন হিলু, রুহুল আমিন প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল সরকার, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিপ্লব।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংস্থার মহিলা সম্পাদিকা রাজিয়া সুলতানা তূর্ণা, রাজশাহী বিভাগীয় সভাপতি নূরে ইসলাম মিলন, বরিশাল বিভাগীয় সভাপতি সাইদুর রহমান শহীদ। অনুরূপভাবে সকল বিভাগের পক্ষ থেকে একজন করে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংস্থার সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংস্থার ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি আজিমুদ্দীন। উক্ত জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও নির্বাচনী প্রচারণা অনুষ্ঠান সংস্থার শীর্ষ নেতৃবৃন্দের গুরুত্বপূর্ণ মূল্যবান বক্তব্যে মধ্য দিয়ে সমাপ্ত করা হয়।