• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে বেসিক ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : অগাস্ট ১৩, ২০২৩, ২:০০ পূর্বাহ্ন / ৩৯
জাতীয় শোক দিবস উপলক্ষে বেসিক ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ জাতীয় শোক দিবস –২০২৩ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বেসিক ব্যাংক লিমিটেড, টুঙ্গিপাড়া শাখার আয়োজনে বৃক্ষরোপন, এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য খাদ্যসামগ্রী বিতরণ এবং বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রামে শামসুল উলুম সুলতানিয়া মাদ্রাসা মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসিক ব্যাংক লিমিটেড -এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আনিসুর রহমান। তিনি নিজ হাতে শামসুল উলুম সুলতানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে আমের চারা সহ বিভিন্ন প্রজাতির ফলজ বৃক্ষ রোপন করেন। এরপর তিনি এতিম, দুঃস্থ ও অসহায় শিক্ষার্থীদের জন্য বেসিক ব্যাংক লিমিটেড -এর পক্ষ থেকে খাদ্যসামগ্রী (চাল, ডাল, আলু, তেল, মুরগীর মাংস সহ শুকনো খাবার) মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন।

এসময় বেসিক ব্যাংক লিমিটেড, টুঙ্গিপাড়া শাখার ব্যবস্থাপক ফরিদ আহমেদ, বেসিক ব্যাংক গোপালগঞ্জ উপ-শাখার ইনচার্জ মোহাম্মদ আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো.হুমায়ুন কবির, শামসুল উলুম সুলতানিয়া মাদ্রাসার মুহ্তামিম ও মসজিদের পেশ ইমাম মাওলানা মুহাম্মদ সাইদুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে সিইও মো. আনিসুর রহমান ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।