• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান- বিদিশা এরশাদ


প্রকাশের সময় : জুলাই ২৩, ২০২২, ৮:৫১ অপরাহ্ন / ১১৩
জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান- বিদিশা এরশাদ

মোঃ রাসেল সরকারঃ আগামী সংসদ নির্বাচনে শতাধিক সংসদ সদস্য নিয়ে সংসদে যাওয়ার আশা প্রকাশ করেছেন জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ। তিনি বলেন, নির্বাচনে আমার পার্টি থেকে ১০০ জন নির্বাচিত এমপি থাকবে। একশ এমপিকে নিয়ে আমি পার্লামেন্টে যাবো, আপনাদের কথা দিচ্ছি।

শনিবার (২৩ জুলাই) রাজধানীর বারিধারায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এরিকের বাবার (হুসেইন মুহম্মদ এরশাদ) মৃত্যুর পর জাতীয় পার্টিকে উদ্ধার করেছেন দাবি করে বিদিশা বলেন, ‘এরিকের চাচা (গোলাম মুহাম্মদ কাদের) জাপার নেতাদের দল থেকে বহিষ্কার করেছেন। তারা এসে আমার পাশে দাঁড়ায়। আজকে আমি আবেগে আপ্লুত। এরশাদ বেঁচে থাকলে এরিক ও আমাকে নিয়ে গর্ব করতেন। জাতীয় পার্টির নেতাকর্মীরা আবার দলে ফিরে এসেছেন।

তিনি আরও বলেন, যখন এরিক বাবাকে নিয়ে স্মৃতিচারণ করে তখন পেছনে অনেক স্মৃতি সামনে আসে। তখন আসলে কোনটা বলবো, আর কোনটা বলবো না ভুলে যাই। কিছু দিন আমি আর এরিক আলোচনা করছিলাম এরশাদকে নিয়ে, তখন এরিক বলেছিল ১৪ জুলাই তার বাবার মৃত্যুবার্ষিকীর দিন যেন সরকারি ছুটি ঘোষণা করা হয়।