• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৪০ অপরাহ্ন

জাতির পিতার সমাধিতে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব -এর শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২২, ৭:১৪ অপরাহ্ন / ১২৭
জাতির পিতার সমাধিতে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব -এর শ্রদ্ধা নিবেদন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মো. হাসিবুল আলম।

আজ শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিস্থলে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর সুন্দরবন রেজিমেন্টের পক্ষে গোপালগঞ্জ জেলা বিএনসিসি ক্যাডেট কর্তৃক গার্ড অব অনার এবং পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে করেন।

এ সময় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সদর দপ্তর, সুন্দরবন রেজিমেন্ট, বিএনসিসি খুলনা -এর রেজিমেন্টের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল হাসান মাহমুদ, পিএসসি, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি) মো. ইকবাল হোসেন, খুলনা বিএন ফ্লোটিলা এর কমান্ডার লেফটেন্যান্ট দেওয়ান রফিকুল আউয়াল (এক্স), পিসিজিএমএস, বিএনসিসি অফিসার ও ক্যাডেটবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মো. হাসিবুল আলম বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।