• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মসজিদ ভিত্তিক প্রচারণায় নিরলসভাবে কাজ করে চলেছে গোপালগঞ্জ থানা পুলিশ


প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন / ১৩৫
জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মসজিদ ভিত্তিক প্রচারণায় নিরলসভাবে কাজ করে চলেছে গোপালগঞ্জ থানা পুলিশ

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) -এর দিকনির্দেশনায় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) -এর সার্বিক তত্ত্বাবধানে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম -এর নেতৃত্বে গোপালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম পবিত্র জুম্মার নামাজের খুতবার পূর্বে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রাপ্ত নির্দেশনামতে জনসচেতনতায় মসজিদ ভিত্তিক প্রচারণা কার্যক্রম চলমান রয়েছে।

এ লক্ষে শুক্রবার (২৮ জানুয়ারি) গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর বাজার জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজের খুতবার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সম্মাণিত মুসল্লিদের উদ্দেশে বিনীতভাবে তিনি বলেন, ঢাকা রেঞ্জের আওতাধীন ১৩টি জেলার ৯৬টি থানা একযোগে মনিটরিং করেন গোপালগঞ্জের কৃতিসন্তান রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) স্যার।

দেশের বর্তমান প্রেক্ষাপটে অতিমারি করোনা ও করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন প্রতিরোধে পরিপূর্ণভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং ভ্যাক্সিন নিতে মুসল্লিদের উদ্বুদ্ধকরণ, মাদক, জুয়া, ইভটিজিং, সামাজিক অনুষ্ঠানে ১০০ জনের বেশি লোকসমাগম নয়, যথাযথভাবে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা সহ গোপালগঞ্জ থানা কর্তৃক প্রদত্ত নাগরিক সেবা প্রদান নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন তিনি। থানায় গিয়ে যে কোন ধরণের পুলিশি সেবা নিতে এখন আর কাউকে কোন টাকা-পয়সা দেওয়া লাগে না এবং ভুক্তভোগীদের কাউকে এখন আর হয়রানির শিকার হতে হয় না। তিনি সকল মুসল্লিদেরকে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে প্রাত্যহিক কাজকর্ম করার অনুরোধ জানান এবং বাংলাদেশকে দ্রুত করোনা মুক্ত করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।