• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩১ অপরাহ্ন

জকিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি থেকে তুলে নিলো কিশোরীকে : থানায় মামলা


প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২২, ১১:৪৩ অপরাহ্ন / ২৮
জকিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি থেকে তুলে নিলো কিশোরীকে : থানায় মামলা

বিশেষ প্রতিনিধিঃ জকিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক ইউপি সদস্যার ১৬ বছরের কিশোরী অপহরণের অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ নভেম্বর বিকাল চারটার দিকে উপজেলার খলাছড়া ইউনিয়নে হামিন্দপুর গ্রামের মৃত. ধনঞ্জয় জয় বিশ্বাস-এর ছেলে সঞ্জয় বিশ্বাস (৩২) ও একই এলাকার সত্যরঞ্জন বিশ্বাসের ছেলে সবুজ বিশ্বাস (২২) কিশোরী বসতবাড়ী থেকে তুলে নিয়ে যায়।
অনেক খোঁজাখুঁজির পর কিশোরীর মা বাদী হয়ে মঙ্গলবার (৬ ডিসেম্বর) জকিগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। নিখোঁজের ১৩ দিন পার হলেও আজও কোনো সন্ধান মিলেনি কিশোরীর।

কিশোরীর মা জানান, আমি ও আমার স্বামী বাড়িতে না থাকার সুবাদে বিগত নির্বাচনী বিরোধের জের ধরে পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা সঞ্জয় বিশ্বাস ও তার সহযোগী সুবজ বিশ্বাস আমার মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এ বিষয়ে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলেও আজও উদ্ধার হয়নি।

স্থানীয়রা জানান, সঞ্জয় বিশ্বাস ২ সন্তানের জনক পাড়া প্রতিবেশী হিসেবে বিভিন্ন সময় তাদের ঘরে আসা যাওয়া করতো। কিন্তু কেন এমন কাজে লিপ্ত হল আমাদের জানা নেই।

এদিকে ওই কিশোরীর নিখোঁজের ঘটনায় জকিগঞ্জে জনপ্রতিনিধিদের মধ্যেও বাড়ছে ক্ষোভ। এ ব্যাপারে শীর্ষ একজন প্রতিনিধি জানান- ‘আমরা জনপ্রতিনিধিত্ব করি মানুষের জন্য’। ছেলে-মেয়েদেরকে পাড়া-প্রতিবেশীদের উপর ভরসা করে বিভিন্ন সময় বাড়িতে রেখে যাই। এধরনের লম্পট বখাটেদের জন্য আজ জনপ্রতিনিধিরাও লাঞ্ছিত। অবিলম্বে তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি ও সুষ্ঠু বিচার কামনা করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুহিত মিয়া জানান, অভিযোগ দায়েরের পর মামলা রেকর্ড করা হয়েছে। ভিকটিম উদ্ধারের জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজায়ের আল-মাহমুদ আদনান জানান, এ ঘটনায় একটি অপহরণ মামলা হয়েছে। তাদেরকে উদ্ধারের চেষ্টা চলেছে।