• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

চোরাই মোটরসাইকেলসহ তিনজন গ্রেফতার


প্রকাশের সময় : মে ২০, ২০২২, ১:১৭ পূর্বাহ্ন / ৬১
চোরাই মোটরসাইকেলসহ তিনজন গ্রেফতার

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর মুগদা থানা এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ লিটন মিয়া, মোঃ রবিন মিয়া ও মোঃ রানা।

বুধবার (১৮ মে ২০২২) দুপুর সাড়ে বারটা হতে দেড়টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, গত ৩০ এপ্রিল ২০২২ সন্ধ্যায় মুগদার মানিকনগর সরদার পাড়া গলির একটি বাসা থেকে ঢাকা মেট্রো-হ-৫৪-৪৮৬৫ টিভিএস কোম্পানির একটি মোটরসাইকেল চুরি হয়। এঘটনায় ১০ মে ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে মুগদা থানায় একটি মামলা রুজু হয়। থানা পুলিশের পাশাপাশি মামলাটির ছায়া তদন্ত করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

তিনি আরো বলেন, গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় বুধবার দুপুরে দক্ষিণ মানডার হিরো রোডের মিজানের রিকশার গ্যারেজ থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় ঘটনার সাথে জড়িত তিনজনকে।

অভিযানটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম-সেবা এর নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের সার্বিক তত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমানের নেতৃত্বে পরিচালিত হয়।