• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৮ অপরাহ্ন

চিত্রনায়িকা পরীমণির ঘটনায় ফাঁসছেন ব্যাংকারসহ অনেক ভিআইপি


প্রকাশের সময় : অগাস্ট ৮, ২০২১, ৭:০০ অপরাহ্ন / ১৭৬
চিত্রনায়িকা পরীমণির ঘটনায় ফাঁসছেন ব্যাংকারসহ অনেক ভিআইপি

বিশেষ প্রতিনিধিঃ ঢাকাই সিনেমার আলোচিত ও বিতর্কিত নায়িকা পরীমণির ঘটনায় ফেঁসে যাচ্চেন অনেক ভিআইপি। এরই মধ্যে অনেক ভিআইপির নাম পাওয়া গেছে বলে জানিয়েছে সিআইডি।

সূত্রে জানা গেছে, একটি বেসরকারি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাশরুর আরেফীনের সঙ্গে পরীমণির অডিও রেকর্ডে একটি গাড়ি উপহার দেওয়ার কথা রয়েছে। একই সঙ্গে ঐ ব্যাংকের চেয়ারম্যান শওকত রুবেলের সঙ্গে পরীমণির গভীর সখ্যের বিষয়টি কথোপকথনে উঠে এসেছে। বাংলাদেশে একটি বহুজাতিক প্রতিষ্ঠানের চেয়ারম্যান রাকিবুল ইসলামের সঙ্গে পরীমণির মোবাইল ফোনে কথা হতো।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক রোববার (৮ আগস্ট) দুপুরে সিআইডির সদর দপ্তরে বলেন, মূল ৬ আসামির বাসায় অভিযান চালানো হয়। কিছু ডিভাইস উদ্ধার করা হয়। ব্ল্যাকমেইলের কিছু কিছু প্রমাণ পাওয়া যাচ্ছে, স্বীকার করছে গ্রেপ্তারকৃতরা। বড় ব্যবসায়ীদের সঙ্গে তাদের সম্পৃক্ততা আসছে। তাদের নাম যাচাই বাছাই করা হচ্ছে।

এর আগে গতকাল শনিবার (৭ আগস্ট) ওমর ফারুক বলেন, পরীমণি কাণ্ডে যে যতবড় প্রভাবশালী হোক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।

চিত্রনায়িকা পরীমণিসহ ফারিয়া মাহবুব পিয়াসা এবং প্রযোজক নজরুল ইসলাম রাজ আমাদের হেফাজতে রয়েছেন। এছাড়া হেলেনা জাহাঙ্গীর, মিশু হাসান এখন আর আমাদের হেফাজতে নেই। তারা অন্য মামলায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে রিমান্ডে আছে। আশাকরছি দ্রুত সময়ের মধ্যে আমরা আসামিদের শনাক্ত করতে সক্ষম হব।

তিনি আরও বলেন, পরীমণিসহ অন্যদের মামলার তদন্তভার আমাদের কাছে এসেছে। মামলাগুলোর তদন্ত কাজ শেষ করতে আমাদের সময় লাগবে।

অপরদিকে, বার বার ঘুরে ফিরে আসছে পরীমণির গাড়ি ইস্যুটি। এই তালিকায় রয়েছে ব্যাংকার। যিনি গাড়িটি পরীমণিকে উপহার দিয়েছে। বিনিময়ে বিদেশে ওই ব্যাংকারের সফর সঙ্গী হন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি।

২০২০ সালের জুন মাসে পরীমনির সাদা রঙের হ্যারিয়ার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। গণমাধ্যমে সে খবরও প্রকাশ পায়। তবে দুর্ঘটনার ২৪ ঘণ্টা পার না হতেই সাড়ে তিন কোটি টাকা দামের রয়েল ব্লু রঙের মাসেরাতি বিলাসবহুল গাড়ির ছবি প্রকাশ করে পরিমনি জানান, এটি তার নতুন গাড়ি। কোথা থেকে এত টাকা পান পরীমনি। তেমন কোনো হিট সিনেমায় অভিনয় না করেই এত বিলাসী জীবনযাপন করেন কিভাবে।

পরীমনি বলেছেন, পরীমনি গাড়িটি ব্যাংক লোন বা ক্যাশ টাকা দিয়ে ক্রয় করেননি। একটি চতুর্থ প্রজন্মের বেসরকারি ব্যাংকের চেয়ারম্যানের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। তিনিই গাড়িটি পরীমনিকে উপহার দিয়েছেন। ওই ব্যাংকের চেয়ারম্যানের তথ্যও পেয়েছেন গোয়েন্দারা। তার বিষয়েও খোঁজখবর চলছে এবং গোয়েন্দা নজরদারিতে আছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমণি ও রাজকে আটক করে র‍্যাব। অভিযানকালে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যার পরীমণি ও তার সহযোগী দীপু এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। মামলাটি পুলিশ সদর দপ্তরের এক নির্দেশনায় সিআইডি’র কাছে হস্তান্তর করা হয়।