• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

চার শতাধিকের উপরে লায়ন ও লিওদের উপস্থিতিতে লায়ন্স জেলা ৩১৫বি১,এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন


প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৩, ১:১২ অপরাহ্ন / ৬৯
চার শতাধিকের উপরে লায়ন ও লিওদের উপস্থিতিতে লায়ন্স জেলা ৩১৫বি১,এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

এম রাসেল সরকারঃ শনিবার, ঢাকার গুলশান১ এর অটবি সেলিব্রিটি কনভেনশন হলে অনুষ্ঠিত হয় লায়ন্স জেলা ৩১৫বি১,বাংলাদেশ এর ইফতার ও দোয়া মাহফিল। জেলা গভর্ণর লায়ন শরীফ আলী খানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল কমিটির চেয়ারম্যান লায়ন শেখ মোসফেক কবির অভির ব্যবস্থাপনায় চার শতাধিক লায়ন ও লিও এর উপস্থিতিতে রমজানের ভাব গাম্ভীর্যের মধ্যদিয়ে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।

এ সময় অনুষ্ঠানে জেলার অভিভাবক ও প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন শেখ কবির হোসেন পি,এম,জে,এফ উপস্থিত হয়ে উক্ত অনুষ্ঠানকে আলোকিত করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক শেখ মোসলেম আলী খান এম,জে,এফ, জেলার প্রাক্তন জেলা গভর্ণর ও গ্যাট এরিয়া লিডার লায়ন নাজমুল হক পি,এম,জে,এফ, জেলার জেলা গভর্ণর লায়ন শরীফ আলী,এম,জে,এফ, তার সহধর্মিণী লায়ন রেখা শরীফ, জেলা আই পিডিজি লায়ন শাহেনা রহমান,এম,জে,এফ, জেলা গভর্ণর ইলেক্ট লায়ন মো: লুৎফর রহমান,এম,জে,এফ, তার সহধর্মিণী লায়ন শিরিন আক্তার রুবি, ১ম জেলা জেলা গভর্ণর ( ইলেক্ট) লায়ন আশরাফ হোসেন খান হিরা, তার সহধর্মিণী ফাতেমা কাদির হুমা, ২য় ভাইস জেলা গভর্ণর ( ইলেক্ট) লায়ন ডঃ এ কে এম সারোয়ার জাহান জামিল, তার সহধর্মিণী রোজিনা শাহিন মুনা সহ জেলার প্রাক্তন জেলা গভর্ণর বৃন্দ উপস্থিত ছিলেন।

তাদের মধ্যে উল্লেখ যোগ্য, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন বেনজির আহমেদ,পি,এম,জে,এফ। প্রাক্তন জেলা গভর্ণর লায়ন আব্দুল হামিদ,এম,জে,এফ। প্রাক্তন জেলা গভর্ণর লায়ন ইকবাল এইচ খান, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন নুরুল ইসলাম মোল্লাহ, এম,জে,এফ, প্রাক্তন জেলা গভর্ণর মোহাম্মদ ফারুক,এম,জে,এফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন মুজিবুল হক চুন্নু, এম,জে,এফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন মিয়া মোহাম্মদ মুরাদুজ্জামান, এম,জে,এফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন মোস্তফা কামাল, এম,জে,এফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন দেওয়ান নাসিরুল হক, পি,এম,জে,এফ, সহ জেলা ৩১৫এ২ এর মাননীয় জেলা গভর্ণর ইন্জিনিয়ার মো: আব্দুল ওহাব, জেলা গভর্নর (ডেজিগনেট) ড. মো: বশির উল্লাহ, প্রাক্তন জেলা গভর্নর ও প্রাক্তন কাউন্সিল চেয়ারম্যান বাবু স্বদেশ রঞ্জন সাহা, জেলা ৩১৫ বি২ এর মাননীয় জেলা গভর্ণর লায়ন এ বি এম আনোয়ারুল বাসেত এম,জে,এফ, জেলা গভর্ণর (ডেজিগনেট) লায়ন আহমেদ উজ্জামান এম,জে,এফ, জেলা বি২ এর প্রাক্তন জেলা গভর্ণর লায়ন কাজি সাইফুল ইসলাম এম,জে,এফ, জেলা বি৩ এর জেলা গভর্ণর লায়ন ড. সিরাজুল হক চৌধুরী, জেলা গভর্ণর (ডেজিগনেট) ফারহানা নাজ ও তার স্পাউস লায়ন জাফর উল্লাহ বাদল, রিজিওন চেয়ারপার্সন ( হেড কোয়ার্টার)লায়ন স্থপতি আল মুনির, জেলা ৩১৫বি১ এর কেবিনেট সেক্রেটারী লায়ন মীর শফিকুল আলম কনক।

কেবিনেট ট্রেজারার লায়ন ফিরোজ আহম্মেদ, ইফতার ও দোয়া মাহফিল কমিটির ভাইস চেয়ারম্যান লায়ন হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান লায়ন ডঃ মাজহারুল আনোয়ার শাজাহান, সেক্রেটারী লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, ট্রেজারার লায়ন মোহাম্মাদ হাশেম, জয়েন্ট ট্রেজারার লায়ন জয়া জাহান চৌধুরী সহ কমিটির অন্যান্য সদস্য বৃন্দ ও জেলার চার শতাধিক লায়ন ও লিও বৃন্দ উপস্থিত হয়ে উক্ত অনুষ্ঠান কে সাফল্য মন্ডিত করেন।

এসময় মাননীয় জেলা গভর্ণর লায়ন শরীফ আলী খান ও কমিটি চেয়ারপারসন লায়ন শেখ মোসফেক কবির অভি পৃথক-পৃথক বক্তব্যের মধ্য দিয়ে উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পরিশেষে লায়ন মাসুম বিল্লাহ সকল লায়ন ও লিও এবং তাদের পরিবার সহ যে সকল লায়ন বৃন্দ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গিয়েছেন তাদের সকলের উদ্দেশ্য দোয়া ও মোনাজাত করেন।

অনুষ্ঠানের সমন্বায়ক গভর্ণর (ইলেকট) লায়ন মো: লুৎফর রহমান এমজে এফ ও কমিটির সার্বিক প্রচেষ্টায় ইফতার ও দোয়া মাহফিল টি নবীন প্রবীন লায়ন ও লিও নেতৃবৃন্দের মিলন মেলায় পরিনত হয়।ইফতার ও নৈশভোজ পরিবেশনার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।