• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:০০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী নাজমুল হকের গনসংযোগ


প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২২, ৬:৩৩ অপরাহ্ন / ২৩
চাঁপাইনবাবগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী নাজমুল হকের গনসংযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৪৩- চাঁপাইনবাবগঞ্জ -১ ( শিবগঞ্জ ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য ও শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ নাজমুল হকের

২১ ও ২২ ডিসেম্বর ধাইনগর, চককীর্তি, মোবারকপুর ইউনিয়নে মতবিনিময় ও গনসংযোগ অনুষ্ঠিত হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাজমুল হক জনসমার্থনে এগিয়ে রয়েছে যা একাধিক সূত্রে জানা যায়।

গন সংযোগ ও মতবিনিময়ের সময় আওয়ামী লীগ নেতা ও মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নাজমুল হক বলেন, বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত দেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে আবারো নৌকায় ভোট দিবেন। তিনি আরো বলেন আমি অনেক বছর যাবৎ
আওয়ামী লীগের রাজনীতি করি। কখনো আমাকে দুর্নীতি স্পর্শ করতে পারেনি,সারা জীবন মানুষের সেবা করেছি, আগামীতে ত্যাগি আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে নিয়ে শিবগঞ্জ উপজেলার মানুষের উন্নয়নে কাজ করতে চাই।

গনসংযোগ ও মতবিনিময় কালীন সময়ে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ধাইনগর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা শাহ আলম, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন মেম্বার,মাসুদ রানা, তৈমুর রহমান, এবং মোবারকপুর ইউনিয়নের সাবেক সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি ও চককির্তী ইউনিয়নের চেয়ারম্যান আনু মিঞা,শাহাবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, উপদেষ্টা শফিউর রহমান টানুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।