• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ডিডি পুলিশের অভিযানে সাব্বির হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে ৫ জন গ্রেফতার


প্রকাশের সময় : জুলাই ১৭, ২০২২, ৬:০৪ পূর্বাহ্ন / ৬৬
চাঁপাইনবাবগঞ্জে ডিডি পুলিশের অভিযানে সাব্বির হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে ৫ জন গ্রেফতার

এস এম রুবেল, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের টিকরামপুরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র সাব্বির হত্যার ২৪ ঘন্টার মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা ডিবি ও সদর মডেল থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা কিশোর গ্যাং চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের মসজিদ পাড়ার আলমগীর হোসেনের ছেলে সবুজ (২২), মসজিদপাড়ার নাজিরের বাড়ির ভাড়াটিয়া সিরাজুল ইসলামের ছেলে সাদিকুল ওরফে সাদেকুল (২০), ১ নং কলোনীপাড়ার জিয়াউর রহমান ওরফে জিয়ার ছেলে সুরাত (২১), একই পাড়ার মৃত খাইবার আলীর ছেলে নূর সালাম (২০) ও কারিমের ছেলে সুরাজ আলী (১৯)।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) জানান, ১৫ জুলাই শুক্রবার বিকেল সোয়া ৪ টার দিকে টিকরামপুর বদ্দু পাড়ার মফিজুলের বাড়ির সামনে মোটর সাইকেলের ওভার টেকিং-কে কেন্দ্র করে বাকবিতন্ডা ও ছুরিকাঘাতে সাব্বির (১৯) নিহত হয় ও সাথে সাথে আহত হয় দু’জন।

এদিকে নিহত সাব্বিরের পিতা মনিমুল হক মনিরুল বাদি হয়ে ৫ জন আসামীসহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন সদর মডেল থানায়।

হত্যাকান্ডের পর সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের কয়েকটি টিম আসামিদের ধরতে অভিযান শুরু করে। তবে এনিয়ে শনিবার সাঁড়াশি তৎপরতার মাধ্যমে ডিবি পুলিশের একজন ট্যালেন্ট সহকারি পরিদর্শক এসআই আসগর আলীর অক্লান্ত পরিশ্রমে রাজশাহীর তানোর থেকে সবুজ, সাদিকুল ও নূর সালামকে গ্রেফতার করেন।

অপরদিকে আরেক ট্যালেন্ট ক্রিটিক্যাল সহকারি এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে শহর থেকে সুরাত ও সুজাতকে গ্রেফতার করতে সক্ষম হয় ডিবি পুলিশ। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপদ রাখতে তাদেরকে জেলা পুলিশ সর্বাত্মক ভাবে কাজ করছেন বলে সরজমিনে দেখা গেছে।