• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৫ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জাসদের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রতিনিধি সভা


প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ৪:৪৬ অপরাহ্ন / ৬৪
চাঁপাইনবাবগঞ্জে জাসদের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রতিনিধি সভা

এস এম রুবেল, চাঁপাইনবাবগঞ্জঃ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা জাসদের আয়োজনে শনিবার (২৫ জুন) দুপুরে জেলা শহরের জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুলাহিল কাইউম।

জেলা জাসদের সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে প্রতিনিধি সভার বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় জাসদের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মেহের আলী, কেন্দ্রীয় জাসদের সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির। এসময় আরও বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর জাসদের সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান বাবলুসহ অন্যান্যরা।

সভায় বক্তারা বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সাথে সাথে জাসদের সুবর্ণজয়ন্তী উদযাপন একটি মাইলফলক। এই উদযাপনকে স্মরণীয় করে রাখতে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে৷ বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হবে সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে। এছাড়াও জাসদের সাংগঠনিক কার্যক্রমের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় প্রতিনিধি সভায়।