• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে কাউন্সিলর রাজুর অতিষ্ঠে ৩ নাম্বার ওয়ার্ড বাসি ভুক্তভোগীর থানায় অভিযোগ


প্রকাশের সময় : জুলাই ৪, ২০২২, ৯:১১ অপরাহ্ন / ৫৮
চাঁপাইনবাবগঞ্জে কাউন্সিলর রাজুর অতিষ্ঠে ৩ নাম্বার ওয়ার্ড বাসি ভুক্তভোগীর থানায় অভিযোগ

এস এম রুবেল, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর রাজু আহমেদ এক নারীর সাথে দূর্ব্যবহার করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় তার দুর্ব্যবহারে অতিষ্ঠৈ অভিযোগ দায়ের করেন।

দুর্ব্যবহারের শিকার হওয়া নারী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শিয়ালা কলোনী এলাকার মাহাবুল হকের স্ত্রী আজমাতুল খাতুন।

কাউন্সিলর রাজুর বিরুদ্ধে থানায় করা অভিযোগ সুত্রে জানা গেছে, আজমাতুল খাতুনের প্রতিবেশী নুর ইসলামের সাথে রাস্তার জমি নিয়ে বিরোধ চলছিল। নুর ইসলামের লোকজন রাজু কাউন্সিলরকে জমি-জামার জেরটি মিমাংসার জন্য ডাকলে, রাজু কাউন্সিলর তাদের পক্ষে কথা বলেন। মিমাংসা সুষ্ঠু না হওয়ায় ওই নারী প্রতিবাদ করলে, তার সাথে দুর্ব্যবহার করেন কথিত কাউন্সিল রাজু আহমেদ।

এদিকে ভুক্তভোগী বক্তব্য আজমাতুল খাতুন বলেন; রাজু কাউন্সিলর আমার প্রতিবেশি নুর ইসলমের সাথে জমি জামার বিরোধের মিমাংসা করতে এসে,আমাকে তার ইচ্ছা মত অকথ্য ভাষায় গালাগালি করেন।

আমাদের পরিশ্রমের ভোটে তাকে ভালো মনে করে সে নির্বাচিত হয়েছে,তার গালিগালাজ কেন শুনব। আমি এর বিচার চাই সুস্থ তদন্তের মাধ্যমে। যা ভাষাহীন গালিগালাজ আমি এটা কখনো আশা করিনি তার কাছ থেকে।

অভিযুক্ত কাউন্সিলর রাজু বলেন,ওই নারীর স্বামি আমার খুব কাছের ছোট ভাই। ছোট ভাইয়ের বউ হওয়ার সুবাদে একটু তুই-তুকারি করেছি মাত্র। আমার বিরুদ্ধে থানায় করা অভিযোগ গুলো উদ্দেশ্য প্রণোদিত।’

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন,শিয়ালা কলোনির আজমাতুল নামের এক নারীকে অকাট্য ভাষাই গালিগালাজ করায়,ওই নারী রাজু কাউন্সিলরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করতে একজন এসআই-কে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে আমরা আইননানুগ ব্যবস্থা নেয়া হবে,তার বিরুদ্ধে তবে আইন সবার জন্য সমান কেউ অপরাধ করলে তা আমরা আইনের মাধ্যমে ব্যবস্থা নিব।